১১ আগস্ট ২০২০

পাকুন্দিয়ায় বিদ্যুৎস্পৃষ্টে বৃদ্ধের মৃত্যু, আহত ছোট ভাই

-
24tkt

কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় বিদ্যুৎস্পৃষ্টে নজরুল ইসলাম (৭০) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। এসময় গুরুতর আহত হয়েছে তার ছোট ভাই মো: শাহজাহান মিয়া (৫০)।

আজ শনিবার সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার চরফরাদী ইউনিয়নের ঝাউগারচর এলাকায় এ ঘটনাটি ঘটে। তারা ঝাউগারচর গ্রামের মৃত মফিজ উদ্দিনের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার ঝাউগারচর এলাকায় দুলাল মিয়ার মোটর থেকে পার্শ্ববর্তী মদিনাতুল উলুম হাফিজিয়া এতিমখানায় বিদ্যুতের সংযোগ নেয়া হয়। রাতে ঝড়ের সময় তা ছিঁড়ে জমিতে পড়ে থাকে। শনিবার সকালে নজরুল ইসলাম জমিতে কাজ করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হন। এসময় তাকে উদ্ধার করতে গিয়ে গুরুতর আহত হন ছোট ভাই শাহজাহান। পরে স্থানীয় লোকজন মুমূর্ষু অবস্থায় তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক নজরুল ইসলামকে মৃত ঘোষণা করেন।

চরফরাদী ইউপি চেয়ারম্যান মো: কামাল উদ্দিন বিদ্যুৎস্পৃষ্টে নজরুল ইসলামের মৃত্যুর তথ্যটি নিশ্চিত করে বলেন, বড় ভাইকে বাঁচাতে গিয়ে আহত হন তার ছোট ভাই শাহজাহান।


আরো সংবাদ

প্রদীপের জন্যই ব্যর্থ ইয়াবা অভিযান (১০৩০৯)প্রকাশ্যে সহকর্মীকে ওসির থাপ্পর, তদন্তে নেমেছে পুলিশের তদন্ত কমিটি (৭৫৯৪)দেশে যেসব কারণে এখন ধরা পড়ছে ঝাঁকে ঝাঁকে ইলিশ (৪১৬০)শেষ রক্তবিন্দু থাকা পর্যন্ত বিচার চাইবেন শিপ্রা: র‌্যাব (৩৯৮৫)সিনহার মৃত্যুতে সরকার কষ্ট পেয়েছে : হানিফ (৩৩৪১)পবিত্র কাবা ও আয়া সোফিয়া মসজিদে নকশা করে গর্বিত এই চিত্রশিল্পী (৩০৮৩)গানের মধ্যে তিনি বেঁচে থাকবেন অনন্তকাল : রুনা লায়লা (২৯১৭)আবার মানবিক নজির শাহরুখের (২৭৭৩)এটাই যেন বিচারবহির্ভুত হত্যাকাণ্ডের শেষ ঘটনা হয় : সিনহার মা (২৭১৯)ভারতের বিরুদ্ধে সোচ্চার না হলে বাংলাদেশের মুক্তি নেই : ডা. জাফরুল্লাহ (২৬৫৭)