১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

ভাড়া বাসা থেকে কলেজ ছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার

ভাড়া বাসা থেকে কলেজ ছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার - সংগৃহীত

মাদারীপুরের পৌরসভার হরিকুমারিয়া এলাকার একটি ভাড়া বাসা থেকে ৩টার দিকে সজল মৃধা (২৬) নামের এক কলেজ ছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে সদর মডেল থানা পুলিশ। বাবা-মা’র সাথে অভিমান করে আত্মহত্যা করেছে বলে ধারণা করা হচ্ছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, মাদারীপুরের পৌরসভার হরিকুমারিয়া এলাকার একটি ভাড়া বাসায় কয়েকজন ছাত্র মিলে থাকতো। মঙ্গলবার দুপুরে বাসার একটি কক্ষের ফ্যান ঝুলানোর রডের সাথে সজলের ঝুলান্ত লাশ দেখতে পায় প্রতিবেশি। এ সময় সদর মডেল থানা পুলিশকে খবর দিলে তারা এসে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মাদারীপুর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।

সজল সরকারি নাজিমউদ্দিন কলেজের হিসাববিজ্ঞান বিভাগের অনার্স শেষ বর্ষের ছাত্র ছিলেন। সজল সদর উপজেলা পূর্ব কলাগাছিয়া গ্রামের উপেন মৃধার ছেলে। গত দুই / তিন দিন ধরে বাবা-মা’র সাথে পারিবারিক বিষয় নিয়ে মনমালিন্য চলছিল। এ কারণে অভিমান করে আত্মহত্যা করেছে বলে ধারণা করা হচ্ছে।

মাদারীপুর সদর মডেল থানার এস.আই মো. কামরুজ্জামান বলেন, ছাত্রাবাসে ঝুলন্ত লাশ দেখে এলাকাবাসী আমাদের খবর দিলে আমরা এসে ওই ছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার করি। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে সে আত্মহত্যা করেছে। তারপরেও ময়না তদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর প্রকৃত ঘটনা জানা যাবে।


আরো সংবাদ



premium cement
নেতানিয়াহুসহ ইসরাইলি মন্ত্রীদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করবে আইসিসি! ঢাকায় কাতারের আমিরের নামে সড়ক ও পার্ক তেহরানের প্রধান বিমানবন্দরে পুনরায় ফ্লাইট চালু হামলায় কোনো ক্ষতি হয়নি : ইরানি কমান্ডার ইরানের পরমাণু কর্মসূচির ‘কেন্দ্র’ ইসফাহান : সাবেক মার্কিন কর্মকর্তা মিয়ানমারের বিজিপির আরো ১৩ সদস্য বাংলাদেশে রুমায় অপহৃত সোনালী ব্যাংকের সেই ম্যানেজারকে চট্টগ্রামে বদলি দুবাইয়ে বন্যা অব্য়াহত, বিমানবন্দর আংশিক খোলা ভারতে লোকসভা নির্বাচনে ভোটগ্রহণ শুরু শুক্রবার সকালে ঢাকার বাতাস ‘সংবেদনশীল গোষ্ঠীর জন্য অস্বাস্থ্যকর’ শুক্রবার সকালে ঢাকার বাতাস ‘সংবেদনশীল গোষ্ঠীর জন্য অস্বাস্থ্যকর’

সকল