৩০ অক্টোবর ২০২০

আইভীকে উৎখাতের হুমকি

ডা: সেলিনা হায়াৎ আইভী - সংগৃহীত

 নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা: সেলিনা হায়াৎ আইভীকে উৎখাত করার হুমকি দিয়েছেন মহানগর আওয়ামী লীগের সহসভাপতি ও শামীম ওসমানের সাবেক পিএস চন্দন শীল। 
গতকাল রোববার সকালে চাষাঢ়ায় কেন্দ্রীয় শহীদ মিনারের পেছনে ২০০১ সালের ১৬ জুন বোমা হামলায় নিহতদের স্মরণে নির্মিত স্মৃতিস্তম্ভে শ্রদ্ধা নিবেদন শেষে তিনি এ হুমকি দেন।
চন্দন শীল বলেন, এখানে ২০ জন মানুষ শহীদ হয়েছেন। এখানে একটি স্মৃতিস্তম্ভ নির্মিত হয়েছে। এটি একটি পবিত্র স্থান কিন্তু এখানে একটি ময়লার ডাস্টবিন রাখা হয়েছে! আমি আইভীকে (নাসিক মেয়র) বলতে চাই, ২৪ ঘণ্টার মধ্যে সংবাদপত্রের মাধ্যমে ক্ষমা চাইতে হবে। যদি ক্ষমা না চান তাহলে আমরা ক্ষতিগ্রস্ত এবং নারায়ণগঞ্জবাসীকে সাথে নিয়ে আন্দোলন গড়ে তুলব এবং আপনাকে উৎখাতের জন্য যা যা করার প্রয়োজন আমরা তাই করব।

তিনি বলেন, সেদিন টার্গেট ছিল নারায়ণগঞ্জ আওয়ামী লীগের কাণ্ডারি শামীম ওসমান। মুফতি হান্নান, মোরসালীন, মোত্তাকিনরা এ হামলার সাথে জড়িত বলে স্বীকারোক্তি দিয়েছে। এর পেছনে আরো লোক আছে তাদের খুঁজে বের করে শাস্তির ব্যবস্থা করতে হবে। আমরা নিশ্চিত এ হত্যাকাণ্ডের সাথে বিএনপি জোট জড়িত আছে। এর প্রমাণ তারাই বারবার দিয়েছে।
চন্দন শীল বলেন, নারায়ণগঞ্জের একটি মহল এ বর্বরতার সাথে জড়িত আছে। সেই মহল এ হত্যাকাণ্ডটিকে ভিন্ন খাতে নেয়ার জন্য বারবার অপপ্রচার করেছে, মিথ্যাচার করেছে। তারাই বারবার প্রচারণা করেছে যে, শামীম ওসমানই এ বোমা হামলার সাথে জড়িত। যারা এ অপপ্রচার করে তাদের নিন্দা জানাই, ধিক্কার জানাই।

প্রসঙ্গত, ২০০১ সালের ১৬ জুন বোমা হামলায় ২০ জন প্রাণ হারায়। হামলায় শামীম ওসমানের ব্যক্তিগত সচিব ও মহানগর আওয়ামী লীগের সহসভাপতি চন্দন শীল দুই পা হারিয়ে পঙ্গু হয়ে যান।


আরো সংবাদ

সকল

নারীদের হিজাব, পুরুষের টাকনুর ওপর পোশাক পরে অফিসে আসার নির্দেশ (৩৬৯৮০)অফিসে ধর্মীয় পোশাক, নোটিশ প্রত্যাহার করে দুঃখ প্রকাশ (১৩১৪৫)সরব হচ্ছেন হাজী সেলিমের ভিকটিমরা (৯৫৭৭)র‌্যাবের শীর্ষ কমান্ডারদের উপর নিষেধাজ্ঞা জারির জন্য যুক্তরাষ্ট্রের সিনেটরদের আহ্বান (৭৭৮৪)আর্মেনিয়ার দুটি যুদ্ধবিমান ধ্বংস করলো আজারবাইজান (৭৫৭৮)ঢাকায় আসছেন এরদোয়ান (৭৫২৮)জি কে শামীমকে জামিনে সহায়তার অভিযোগে ডেপুটি অ্যাটর্নি জেনারেলকে দুদকে তলব (৫৮৪২)ফ্রান্সে গির্জায় ছুরি হামলায় অন্তত ২ জন নিহত (৫০৮২)ফরাসি প্রেসিডেন্ট ম্যাক্রোঁকে ‘ব্যক্তিগত আক্রমণের’ তীব্র নিন্দা ভারতের (৪৯৯৬)অফিসে ধর্মীয় পোশাক, যে যুক্তি দিলেন জনস্বাস্থ্যের পরিচালক (৪৮০০)