১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫
`

জিয়াসমিনের মৃত্যুর ঘটনায় স্বামী গ্রেফতার

-

মুন্সীগঞ্জের শ্রীনগরে নির্যাতনের শিকার হয়ে গৃহবধূ জিয়াসমিনের মৃত্যু ঘটনায় তার স্বামী সিরাজুল ইসলামকে মঙ্গলবার দিবাগত রাত ২টার দিকে গাজীপুরের ভবানীপুর এলাকা থেকে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শ্রীনগর উপজেলা শ্যামসিদ্ধি ইউনিয়নের সেলামতি গ্রামের সিরাজুল ইসলাম তার স্ত্রী জিয়াসমিনের (৪০) উপর শারীরিক ও মানসিক নির্যাতন চালান। স্বামীর নির্যাতন সহ্য করতে না পেরে তিনি গায়ে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দেন। প্রতিবেশীরা উদ্ধার কারার আগেই তার শরীরের বেশির ভাগ অংশ ঝলসে যায়।

জিয়াসমিনকে শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক আশংকাজনক অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে পাঠান। চার দিন চিকিৎসাধীন থাকার পর সেখানেই মৃত্যু হয় জিয়াসমিনের।

জিয়াসমিন কোলাপাড়া ইউনিয়নের ব্রাহ্মন পাইকসা গ্রামের মৃত আ: আজিজ চৌধুরীর মেয়ে। প্রায় ২৩ বছর আগে সেলামতি গ্রামের সিরাজুল ইসলামের সাথে তার বিয়ে হয়। তাদের সংসারে প্রতিবন্ধী এক মেয়ে ও মালয়েশিয়া প্রবাসী এক ছেলে রয়েছে।

শ্রীনগর থানার অফিসার ইনচার্জ মো: ইউনুচ আলী জানান, ঘটনার পর থেকে জিয়াসমিনের স্বামী সিরাজুল ইসলাম পলাতক ছিলেন। গতরাতে তাকে গ্রেফতার করা হয়েছে। তিনি আরো বলেন, এ ঘটনায় সোমবার রাতে জিয়াসমিনের বড় ভাই মো: সিরাজুল ইসলাম আরিফ বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেছেন।

জিয়াসমিনের স্বামীকে গ্রেফতারে অতিরিক্ত পুলিশ সুপার (শ্রীনগর সার্কেল) আসাদুজ্জামানের নেতৃত্বে অভিযান পরিচালনা করা হয়। শ্রীনগর থানার ওসি তদন্ত হেলাল উদ্দীনও এ অভিযানে অংশ নেন।


আরো সংবাদ



premium cement
নাটোর পৌরসভা কার্যালয়ের ভিতরে দুপক্ষের সংঘর্ষে একজন নিহত কাঁঠালিয়ায় মাঠে ছাগল আনতে গিয়ে বজ্রপাতে কিশোরে মৃত্যু সালমান খানের বাড়িতে গুলির ঘটনায় গ্রেফতার ২ আরো দুই সদস্য বাড়িয়ে সাত সদস্যের তদন্ত কমিটি গঠন রাবির নতুন জনসংযোগ প্রশাসক অধ্যাপক ড. প্রণব কুমার পাণ্ডে অপরাধ না করেও আসামি হওয়া এখন নিয়মে পরিণত হয়েছে : মির্জা ফখরুল লাঙ্গলবন্দে ব্রহ্মপুত্র নদে স্নানোৎসবে নেমে শিশুর মৃত্যু ধূমপান করতে নিষেধ করায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা বড় বোনের বৌভাতের গিয়ে দুর্ঘটনায় স্কুলছাত্র নিহত কোটালীপাড়ায় মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধ নিহত চুয়াডাঙ্গা দর্শনায় রেললাইনের পাশ থেকে যুবকের লাশ উদ্ধার

সকল