১৯ জানুয়ারি ২০২১
`

ঘিওরে কৃষককে পিটিয়ে হত্যা, আটক ৪

নিহত কৃষক হালিম মিয়া - নয়া দিগন্ত

মানিকগঞ্জের ঘিওরে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে হালিম মিয়া (৪৮) নামে এক কৃষককে পিটিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় ৪ জনকে আটক করেছে পুলিশ।

বুধবার সকাল সাড়ে ৭টায় উপজেলার পয়লা ইউনিয়নের ভাকন্ড গ্রামে এই ঘটনা ঘটে। নিহত হালিম ওই গ্রামের আনছের শেখের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, ২৭ শতাংশ জমি নিয়ে স্থানীয় রশিদ মিয়ার সাথে দীর্ঘদিন ধরে হালিমের বিরোধ চলছিল। বুধবার সকালে হালিম তার নিজ জমিতে গেলে রশিদ ও কয়েকজন হালিমকে পিটিয়ে গুরুতর আহত করে। হালিমের আত্মচিৎকারে স্বজনরা এগিয়ে আসলে রশিদসহ হামলাকারীরা পালিয়ে যায়। পরে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক হালিমকে মৃত ঘোষণা করেন।

এদিকে হালিমকে পিটিয়ে হত্যার পর হামলাকারীরা থানায় জিডি করতে গেলে রশিদ, হাসনা আক্তার ও জয়নালকে আটক করে পুলিশ।

ঘিওর থানার ওসি রবিউল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।



আরো সংবাদ


মানিকগঞ্জে ইউপি সদস্য হত্যা মামলায় নারীসহ ৫ জনের মৃত্যুদণ্ড অস্ট্রেলিয়ার ৩২ বছরের রেকর্ড দুমড়েমুচড়ে ভারতের দুর্দান্ত জয় তিউনিসিয়ায় বিক্ষোভ নিয়ন্ত্রণে সেনা ও পুলিশ মোতায়েন, গ্রেফতার ১০০০ স্বামীকে বাঁচাতে যেয়ে ছেলে ও পুত্রবধূর হাতে প্রাণ গেল সরলা রানীর! ইসরাইলের সাথে বৈঠকের খবর কঠোর ভাষায় প্রত্যাখ্যান সিরিয়ার শিমুলিয়া-বাংলাবাজার নৌরুটে ফেরি চলাচল শুরু রংপুরে ৩০৬ যুবক-যুবতীকে প্রশিক্ষণ পরবর্তী উপকরণ বিতরণ করল এমজেএসকেএস পরীক্ষা ছাড়াই ফল প্রকাশে সংসদে বিল অযোধ্যা মসজিদের নির্মাণ কাজ শুরু ২৬ জানুয়ারি সাকিব আল হাসান : নিষেধাজ্ঞার কাটিয়ে ভালো কিছু করে দেখাতে পারবেন কি? বর্তমান ফ্যাসিস্ট সরকার করোনা নিয়ন্ত্রণ করতে সম্পূর্ণ ব্যর্থ : মির্জা ফখরুল

সকল