০৮ জুলাই ২০২০

ঘিওরে কৃষককে পিটিয়ে হত্যা, আটক ৪

নিহত কৃষক হালিম মিয়া - নয়া দিগন্ত

মানিকগঞ্জের ঘিওরে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে হালিম মিয়া (৪৮) নামে এক কৃষককে পিটিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় ৪ জনকে আটক করেছে পুলিশ।

বুধবার সকাল সাড়ে ৭টায় উপজেলার পয়লা ইউনিয়নের ভাকন্ড গ্রামে এই ঘটনা ঘটে। নিহত হালিম ওই গ্রামের আনছের শেখের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, ২৭ শতাংশ জমি নিয়ে স্থানীয় রশিদ মিয়ার সাথে দীর্ঘদিন ধরে হালিমের বিরোধ চলছিল। বুধবার সকালে হালিম তার নিজ জমিতে গেলে রশিদ ও কয়েকজন হালিমকে পিটিয়ে গুরুতর আহত করে। হালিমের আত্মচিৎকারে স্বজনরা এগিয়ে আসলে রশিদসহ হামলাকারীরা পালিয়ে যায়। পরে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক হালিমকে মৃত ঘোষণা করেন।

এদিকে হালিমকে পিটিয়ে হত্যার পর হামলাকারীরা থানায় জিডি করতে গেলে রশিদ, হাসনা আক্তার ও জয়নালকে আটক করে পুলিশ।

ঘিওর থানার ওসি রবিউল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।


আরো সংবাদ

পরীক্ষা দিতে যাওয়ার সময় বাস উল্টে ২১ জনের মৃত্যু ৫৮ বছরের পুরনো খবর যে কারণে ভাইরাল পার্বত্য এলাকায় একের পর এক হত্যাকাণ্ড আর সংঘর্ষ হচ্ছে কেন? অর্থ আত্মসাতের অভিযোগে ক্রেস্টের এমডি রিমান্ডে, স্ত্রী কারাগারে ইসরাইলি দখলের বিরুদ্ধে বিশ্বের কার্যকর অবস্থান চায় আরব ভারত : ধাঁধা দু’টির জবাব মেলেনি মুরাকামি ও প্রাচ্য-পাশ্চাত্যের মেলবন্ধন ইসরাইলের ভূমি দখল পরিকল্পনা তৃতীয় ইন্তিফাদা রোগীর চিকিৎসা করাতে এসে হাসপাতাল থেকে ৪০ হাজার টাকা ছিনিয়ে নেয়ার অভিযোগ আসন্ন ঈদে কোরবানির পশু পরিবহনের পরিকল্পনা নিয়েছে রেলওয়ে বিদ্যুৎ বিলে বিলম্ব মাশুল ছাড় দেয়া হবে ৩০ জুলাই পর্যন্ত

সকল