১০ জুলাই ২০২০

দোহারে ইয়াবাসহ তিন মাদক কারবারী গ্রেফতার

-

ঢাকার দোহার উপজেলার জয়পাড়া বাজারের কাঠপট্টি এলাকা থেকে ১৬৭ পিস ইয়াবাসহ তিন মাদক কারবারীকে গ্রেফতার করেছে র‌্যাব।

সোমবার দিবাগত রাতে র‌্যাব সদস্যরা অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে।

আটককৃতরা হলেন- বিলাসপুর গ্রামের মৃত আদারী মোল্লার ছেলে মো: জয়নাল মোল্লা (৪৮), লটাখোলা গ্রামের মৃত শাহাবউদ্দিনের ছেলে মো: শিহাবউদ্দিন (২৪), বদরুল ইসলামের ছেলে মো: রাসেল হোসেন (২৬)।

র‌্যাব সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে ইয়াবা কেনাবেচার খবর জানতে পেরে মুন্সীগঞ্জ বালাশুর ক্যাম্প কমান্ডার এএসপি মুহিতুল ইসলামের নেতৃত্বে র‌্যাবের একটি দল দোহার উপজেলার জয়পাড়া বাজারের কাঠপট্টি এলাকায় অভিযান পরিচালনা করে। এসময় তিন মাদককারবারীকে আটক করে র‌্যাব। পরে তাদের দেহ তল্লাশি করে ১৬৭ পিস ইয়াবা ও মাদক বিক্রির ১৫ হাজার পাঁচশত পঞ্চাশ টাকা ও মাদক বিক্রির কাজে ব্যবহৃত চারটি মোবাইল সেট উদ্ধার করেন। উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেটের আনুমানিক মূল্য একান্ন হাজার হাজার টাকা।

এ বিষয়ে দোহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: সাজ্জাত হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে জানান, আসামির বিরুদ্ধে দোহার থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।


আরো সংবাদ

করোনা সংক্রমণরোধে স্বাস্থ্যবিধি মেনে চলার অনুরোধ পররাষ্ট্রমন্ত্রীর বাঁশখালীতে করোনা উপসর্গে মৃত ব্যক্তির লাশ দাফনে আলেম ওলামাগণ সিরাজদিখানে সাপের কামড়ে নারীর মৃত্যু বিশ্ব থেকে বিচ্ছিন্নতার আশঙ্কা বাংলাদেশের সামনে? চুয়াডাঙ্গায় অচল ফ্যান মেরামত করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে বৃদ্ধের মৃত্যু কেরানীগঞ্জে বিচার চাইতে এসে ধর্ষণের শিকার গৃহবধু, আটক ৩ জঙ্গলে বিবাহবার্ষিকী উদযাপনে গিয়ে অন্য রকম সমস্যায় এই যুগল (ভিডিও) করোনায় মৃত ও আক্রান্তদের জন্য বগুড়া জেলা বিএনপির দোয়া মাহফিল আমরা তদন্ত করে দেখেছি, সাহেদ আ’লীগের কোনো কমিটিতে ছিলেন না : তথ্যমন্ত্রী জামায়াতের মাগুরাঘোনা ইউনিয়ন আমিরের ইন্তেকালে দলটির শোক প্রকাশ নির্বাচন কমিশন সম্পর্কে ফখরুলের বক্তব্য বানোয়াট ও ষড়যন্ত্রমূলক : কাদের

সকল