২৬ সেপ্টেম্বর ২০২০

সাভারে পিকআপ দুর্ঘটনায় প্রকৌশলীসহ ৩ জন নিহত

-

ঢাকার সাভারে একটি চাপা পড়া পিকআপ থেকে তিনজনের লাশ উদ্ধার করা হয়েছে। আজ সোমবার ভোর পৌণে তিনটার দিকে সাভারের বলিয়ারপুর এসএন সিএনজি পাম্পের সামনে থেকে লাশগুলো উদ্ধার করে সাভার থানা পুলিশ।

সাভার মডেল থানার এসআই মো: আজগর আলী জানান, আজ ভোর পৌণে তিনটার দিকে খবর পেয়ে তিনি ঘটনাস্থলে গিয়ে লাশগুলো উদ্ধার করেন। ধারণা করা হচ্ছে অন্য কোনো গাড়ির সাথে সংঘর্ষে এ ঘটনা ঘটে। পিকআপটির সামনের অংশ দুমড়েমুচড়ে ছিল বলে জানান তিনি।

নিহতরা হলেন, মীর আখতার হোসেন লিমিটেডের প্রকৌশলী মো: জহুর ইসলাম (৫৪)। তিনি ঢাকার ধানমন্ডি এলাকার মরহুম নওশের আলী সরকারের ছেলে। অন্য দু’জন হলেন গাড়ির ড্রাইভার ময়মনসিংহের গফরগাঁওয়ের খলিলুর রহমান (৫৪) ও সিরাজগঞ্জ সদরের সফর আলী মোল্লার ছেলে নুরন্নবি (৩৮)।

এসআই আজগর আলী আরো জানান, লাশগুলো পরিবারের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে।


আরো সংবাদ

সীমান্তে মাইন, মুংডুতে ৩৪ ট্যাংক (১০৪৭২)কেন বন্ধু প্রতিবেশীরা ভারতকে ছেড়ে যাচ্ছে? (৭৮৫০)সৌদি রাজতন্ত্রকে চ্যালেঞ্জ করে সৌদি আরবে বিরোধী দল গঠন (৭৬৭৩)ঐক্যবদ্ধ হামাস-ফাতাহ, ১৫ বছর পর ফিলিস্তিনে ভোট (৫৪৮৯)সিলেটের এমসি কলেজ ছাত্রাবাসে স্বামীকে বেঁধে স্ত্রীকে গণধর্ষণ ছাত্রলীগ কর্মীদের (৫১৪৯)৫৪,০০০ রোহিঙ্গাকে পাসপোর্ট দিতে সৌদি চাপ : কী করবে বাংলাদেশ (৫০১৬)আ’লীগ দলীয় প্রার্থী যোগ দিলেন স্বতন্ত্র এমপির সাথে (৪৪৭৬)কাশ্মিরিরা নিজেদের ভারতীয় বলে মনে করে না : ফারুক আবদুল্লাহ (৪৪৫২)কক্সবাজারের প্রায় ১৪০০ পুলিশ সদস্যকে একযোগে বদলি (৪০৮৮)বিরাট-অনুস্কাকে নিয়ে কুৎসিত মন্তব্য গাভাস্কারের, ভারত জুড়ে তোলপাড় (৩৯১০)