২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

ফরিদপুরে নিখোঁজ মাদক কারবারীর লাশ উদ্ধার

-

ফরিদপুরে নিখোঁজের তিন দিন পর এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে।

আজ সোমবার বেলা সাড়ে ১০টার দিকে শহরের বাইপাস সড়কের আলালপুর নামক স্থান থেকে লাশটি উদ্ধার করে কোতয়ালী থানা পুলিশ। এসময় তার মাজায় গোজা অবস্থায় পাওয়া গেছে ৯২ পিস ইয়াবা।

আজাদ খান (৪৫) নামের ওই মাদক কারবারীর বাড়ি শহরের দক্ষিণ টেপাখোলা এলাকায়। তার পিতার নাম সেলিম খান।

স্থানীয়রা জানান, সোমবার সকালে গ্রামের লোকজন রাস্তা দিয়ে যাওয়ার সময় লাশটি দেখে পুলিশে খবর দিলে পুলিশ এসে লাশটি উদ্ধার করে।

নিহতের আত্মীয় আব্দুর রাজ্জাক জানান, গত তিন যাবত সে নিখোঁজ ছিলো। তাকে খুঁজে না পাওয়ার বিষয়টি পুলিশকেও জানানো হয়।

ফরিদপুরের কোতয়ালী থানার ওসি এএফএম নাসিম বলেন, সকালে সাংবাদিকদের নিকট থেকে খবর পেয়ে গুলিবিদ্ধ লাশটি উদ্ধার করা হয়। নিহতের মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। এসময় তার শরীরে গোজা অবস্থায় পাওয়া যায় ৯২ পিস ইয়াবা। আজাদ নামের ওই যুবকের বিরুদ্ধে কোতয়ালী থানায় মাদকদ্রব্য আইনে ৪টি মামলা ছাড়াও অস্ত্র আইনে ২টি এবং মারামারী সংক্রান্ত ২টি মামলা রয়েছে।


আরো সংবাদ



premium cement
রাবিতে গ্রীষ্মের ছুটি স্থগিত, ঈদের সাথে সমন্বয় করে ছুটির নতুন তারিখ ঘোষণা ইন্দোনেশিয়ার পরবর্তী প্রেসিডেন্ট প্রাবোও গাজার ২টি হাসপাতালে গণকবরের সন্ধান, তদন্তের আহ্বান জাতিসঙ্ঘের তীব্র তাপদাহে পানি, খাবার স্যালাইন ও শরবত বিতরণ বিএনপির ৬ জেলায় বয়ে যাচ্ছে তীব্র তাপপ্রবাহ, সিলেট বিভাগে বৃষ্টির সম্ভাবনা মাতামুহুরিতে মাছ ধরতে গিয়ে নিখোঁজ ২ আপিল বিভাগে ৩ বিচারপতি নিয়োগ ফেনীতে ইসতিসকার নামাজে মুসল্লির ঢল গাজা যুদ্ধের মধ্যেই ১০০ শতাংশ ছাড়িয়েছে ইসরাইলের সামরিক ব্যয় মন্ত্রী-এমপি’র স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে ব্যবস্থা : কাদের গ্যাটকো মামলা : খালেদা জিয়ার বিরুদ্ধে শুনানি ২৫ জুন

সকল