ঢাকা, সোমবার,০৬ এপ্রিল ২০২০

টেলিভিশন

মেন্টাল নিয়ে ব্যস্ত তিশা

আলমগীর কবির

১১ অক্টোবর ২০১৫,রবিবার, ১৮:০০


প্রিন্ট

চটপট বাচনভঙ্গি আর সাবলীলভাবে চরিত্রের সাথে মিশে যাওয়ার ক্ষমতা নুসরাত ইমরোজ তিশাকে জনপ্রিয় অভিনেত্রী হিসেবে পরিচিতি দিয়েছে আগেই। গ্রাম কিংবা শহর উভয় ধরনের পরিবেশেই নিজেকে মেলে ধরেন বাস্তবের মতো করেই। তবে এবারের পরিস্থিতি ভিন্ন, কারণ একজন মেন্টালকে সামলাতে হচ্ছে তাকে। শামীম আহমেদ রনি পরিচালিত মেন্টাল ছবির কাহিনীতে ফুটে উঠবে এর বিস্তারিত। চলতি মাসের ৫ তারিখ ছবিটির শেষ দিকের কিছু কাজ আর পাঁচটি গানের শুটিংয়ের জন্য পুরো মেন্টাল টিম এখন অবস্থান করছে ব্যাংককে। ফিরবে ১৬ অক্টোবর।
পাঁচটি গানের দু’টিতে শাকিব খানের সাথে পারফর্ম করবেন তিশা। এ সম্পর্কে তিনি বলেন, ‘শাকিব খানের সাথে দু’টি গান ছাড়াও কিছু রোমান্টিক সিকোয়েন্স রয়েছে। এই কাজগুলোও ওখানে শেষ করব।’ তিশা বলেন, ‘অনেক আগেই মেন্টাল-এর বেশির ভাগ শুটিং সম্পন্ন হয়েছে। মাঝে কিছু দিন এর কাজ থমকে ছিল। তবে ছবিটি এ বছরের মধ্যে মুক্তি দেয়ার লক্ষ্যে পরিচালক তাড়াহুড়ো করে পুনরায় এর কাজ শুরু করেছেন।’ মেন্টাল ছবিতে শাকিব-তিশা ছাড়াও আরো অভিনয় করছেন- আঁচল, পড়শী, মিশা সওদাগর ও কাবিলা। এর আইটেম গানে নৃত্য পরিবেশন করেছেন মৌসুমী হামিদ। ছবির সব গানের সঙ্গীত পরিচালনা করেছেন প্রসেনজিৎ, ডাব্বু ও আকাশ। বাংলা এক্সপ্রেস ফিল্মস প্রযোজিত এই ছবিটির চিত্রগ্রহণ করছেন চন্দন রায় চৌধুরী।
দেশে ফিরেই তিশা অনন্য মামুনেরঅস্তিত্ব ছবির কাজ শুরু করবেন। ভোলার বিভিন্ন লোকেশনে এই ছবির শুটিং হবে। এতে তিশার বিপরীতে থাকছেন আরেফিন শুভ। এ ছাড়া আরো অভিনয় করছেনÑ নিঝুম রুবিনা, সুজাতা, সুচরিতা ও ডন। মেন্টাল-এর পর অস্তিত্ব-এর শিডিউল চূড়ান্ত করলেও তিশার আরো দু’টি ছবির কাজ ঝুলে আছে। এগুলো হচ্ছে ডুবোশহর ও প্রেম করে আমি মরব। বছর দেড়েক আগে তিশা ডুবোশহর ছবিতে চুক্তিবদ্ধ হয়েছিলেন। ধুমধাম করে এর মহরতও অনুষ্ঠিত হয়েছিল। কিন্তু আজ পর্যন্ত এর শুটিং শুরু হয়নি। ছবিটির পরিচালনার দায়িত্ব রয়েছেন তিশার স্বামী মোস্তফা সরয়ার ফারুকী।
এর আগে ২০১৩ সালে তিশা প্রেম করে আমি মরব ছবিতে শাকিব খানের বিপরীতে চুক্তিবদ্ধ হয়েছিলেন। বর্তমানে এই ছবিটি সম্পর্কে তিনি কিছুই জানেন না। সম্প্রতি নতুন আরেকটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন তিশা। এ প্লাস বি শিরোনামের এই ছবিটিও পরিচালনা করছেন শামীম আহমেদ রনি। তবে এতে তিশার বিপরীতে কে অভিনয় করবেন, তা এখনো চূড়ান্ত হয়নি।

 

 

Logo

সম্পাদক : আলমগীর মহিউদ্দিন

প্রকাশক : শামসুল হুদা, এফসিএ

১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | নয়া দিগন্ত ২০১৫