সুনামগঞ্জে ইউপি সদস্যকে মসজিদে ঢুকিয়ে পিটাল ছাত্রলীগ

সুনামগঞ্জ সংবাদদাতা

সুনামগঞ্জ জেলার এক আওয়ামী লীগ নেতা ও ঠিকাদার নির্মিত একটি কালভার্টের গুণগত মান নিয়ে ফেসবুকে স্ট্যাটাস দেয়ায় রঞ্জিত সূত্রধর নামে এক ইউপি সদস্যকে স্থানীয় একটি জামে মসজিদের ভেতর নিয়ে পিটিয়ে গুরুতর আহত করেছেন উপজেলা ছাত্রলীগের একাংশের নেতাকর্মীরা।
দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পাগলাবাজারের কান্দিগাঁও জামে মসজিদে গতকাল মঙ্গলবার বিকেলে এ ঘটনা ঘটে। পশ্চিম পাগলা ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের সদস্য রঞ্জিত সূত্রধরকে স্থানীয় লোকজন গুরুতর আহতাবস্থায় সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠান।
গত ১৫ মে দুপুরে ইউপি সদস্য রঞ্জিত জেলা আওয়ামী লীগ নেতা ও সাবেক ইউপি চেয়ারম্যান রেজাউল আলম নিক্কু নির্মিত একটি কালভার্টের গুণগত মান নিয়ে প্রশ্ন তোলে তার ফেসবুক অ্যাকাউন্টে স্ট্যাটাস দেয়ায় তাকে মারধর করা হয় বলে জানা গেছে।
জেলা আওয়ামী লীগ নেতা ও ঠিকাদার রেজাউল আলম নিক্কু মসজিদে মারধরের ব্যাপারে বলেন, ‘সে প্রাণের ভয়ে মসজিদ ঢুকে পড়লে সেখানে মারধরের অভিযোগ করা হচ্ছে। ঘটনাটি সত্যি হলে এটা খুবই দুঃখজনক। এটা অবশ্যই চরম অন্যায় কাজ। তবে তাকে মসজিদে ঢুকে মারধর করা হযনি বলে জেনেছি। আমাকে নিয়ে ঘটনা তাই আমি বিপাকে আছি।’

 

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.