ঝিনাইদহে ২ নারীকে ধর্ষণ : ছাত্রলীগ নেতা গ্রেফতার

নয়া দিগন্ত ডেস্ক

ঝিনাইদহের কোটচাঁদপুরে দুই নারীকে দল বেঁধে ধর্ষণের অভিযোগে মামলায় ছাত্রলীগের এক নেতাসহ তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল সকালে উপজেলা সদর থেকে তাদের গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হলেন উপজেলা ছাত্রলীগ সভাপতি শাহীন শেখ, উপজেলার বাজেবামুনদা গ্রামের শ্রীকান্ত দাসের ছেলে কৃষ্ণ দাস ও স্টেশনপাড়ার হারেজ আলির ছেলে রাজু আহমেদ। তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।
ধর্ষণের শিকার ওই নারীকে ডাক্তারি পরীার জন্য ঝিনাইদহ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। বিডি নিউজ।
ওসি বলেন, কালীগঞ্জ উপজেলার মনোহরপুর গ্রামের এক গৃহবধূ প্রতিবেশী এক নারীকে নিয়ে ঢাকা যাওয়ার জন্য গত ৫ মে কোটচাঁদপুর রেলস্টেশনে ট্রেনের জন্য অপো করছিলেন। তখন কয়েক যুবক তাদের ট্রেন আসতে দেরি হবে জানিয়ে বিশ্রাম করার কথা বলে পাশের আমবাগানে নিয়ে যায়। সেখানে তাদের রাত ১১টা থেকে পরদিন ভোর পর্যন্ত আটকে রেখে দল বেঁধে ধর্ষণ করা হয়।
এ ঘটনায় গতকাল বুধবার সকালে ওই গৃহবধূ পাঁচজনের নাম উল্লেখ করে মামলা করেন। মামলার পরপরই শহর থেকে তিন আসামিকে গ্রেফতার করা হয়।
ঝিনাইদহ জেলা ছাত্রলীগের সভাপতি শাকিল আহমেদ বলেন, শাহিনের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে মামলার তথ্য জানার পর তদন্ত করে তাকে দল থেকে বহিষ্কারের জন্য কেন্দ্রীয় কমিটিকে সুপারিশ করা হয়েছে। তবে এ ব্যাপারে ঝিনাইদহ-৩ আসনের সংসদ সদস্য নবী নেওয়াজ বলেন, কোটচাঁদপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি শাহীন ধর্ষণের সাথে জড়িত নয় বলে বাদীর অভিভাবকরা জানিয়েছেন।

 

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.