রাজধানীতে ছয়জনের অস্বাভাবিক মৃত্যু

নিজস্ব প্রতিবেদক

 

রাজধানীতে পৃথক ঘটনায় ছয়জনের অস্বাভাবিক মৃত্যু হয়েছে। তারা হলেন গুলশানে মেহেদি হাসান জাহিদ (৩২), উত্তরায় মোশারফ হোসেন (২৮), ফিরোজ শাহ (৩১), আবু তাহের মুন্সি (৭৮), ধানমন্ডিতে সাইফুল ইসলাম (২২) ও দারুস সালামে মোহাম্মদ আলী (২৭)। ময়নাতদন্তের জন্য তাদের লাশ ঢাকা মেডিক্যাল কলেজ মর্গে পাঠিয়েছে সংশ্লিষ্ট থানা পুলিশ।

গতকাল সকালে গুলশান ১, রোড ১৩৫ এর ২/এ নম্বর বাসার পেছনের লেক থেকে ভাসমান অবস্থায় জাহিদ নামে এক ব্যক্তির লাশ উদ্ধার করে পুলিশ। মৃতের বাবা নুরুল ইসলাম জানান, তারা উত্তর যাত্রাবাড়ীর ১০৭/১০ নম্বর আইডিয়াল গলিতে নিজস্ব বাসায় থাকেন। জাহিদ সেলসম্যানের কাজ করত। সে ২১ ফেব্র“য়ারি নিখোঁজ হন। এ বিষয়ে যাত্রাবাড়ী থানায় একটি জিডিও করা হয়। গতকাল তার লাশ মিলেছে। জাহিদের কোনো শত্র“ ছিল না। গুলশান থানার এসআই রফিকুল ইসলাম জানান, তিন-চার দিন আগে জাহিদের মৃত্যু হয়েছে বলে ধারণা করা হচ্ছে। ময়নাতদন্তের পর মৃত্যুর কারণ জানা যাবে।

উত্তরা পশ্চিম থানার এসআই মামুন মিয়া জানান, গতকাল ভোরে বিজিবি মার্কেটের সামনের রাস্তায় গাড়িচাপায় মোশারফ নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। তার বাবা আব্দুল হামিদ। তাদের বাড়ি ময়মনসিংহের ইট খোলা রোডে। মোশারফ আব্দুল্লাহপুর-মাওয়াগামী প্রচেষ্টা পরিবহনের হেলপার ছিলেন।

উত্তরা পশ্চিম থানার এসআই মশিউর রহমান জানান, গতকাল ভোরে সেক্টর ৩, রোড ৮, বাড়ি ৪০-এর পঞ্চম তলার বেলকনি থেকে পড়ে ওই বাসারই ফিরোজ নামে এক দারোয়ানের মৃত্যু হয়েছে। তার বাবা আইয়ুব শাহ। তাদের বাড়ি নঁওগার পোরসা থানার সমনগর গ্রামে।

মৃত তাহেরের নাতি আতিকুর রহমান জানান, গতকাল সকালে সেক্টর ৩, রোড ২, বাড়ি ২০/২-এর সামনে একটি প্রাইভেটকার চাপায় মারা যান তাহের। মৃতের বাড়ি ব্রাহ্মণবাড়িয়ার কসবা থানার গোপীনাথপুর গ্রামে।

মৃত সাইফুলের সহকর্মী সীমান্ত জানান, গতকাল দুপুরে ধানমন্ডি ৭ নম্বর রোডে একটি ভবনের পাইলিংয়ের কাজ করার সময় মোটর চালু করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে নির্মাণ শ্রমিক সাইফুল মারা যান। মৃতের বাবা সাদা মিয়া। তাদের বাড়ি গাইবান্ধার সাঘাটা থানার কদমশহর গ্রামে।

এ দিকে মৃত আলীর সহকর্মী সুমন জানান, গতকাল সন্ধ্যায় গাবতলী মাজার রোডে নির্মাণাধীন একটি ভবনের ষষ্ঠ তলা থেকে পড়ে নির্মাণ শ্রমিক মোহাম্মদ আলী মারা যান।

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.