ঢাকা, শনিবার,৩০ মে ২০২০

ঢাকা

নারায়ণগঞ্জে পুকুরে বিদ্যুৎস্পৃষ্টে মা-মেয়েসহ নিহত ৩

না’গঞ্জ পল্লী বিদ্যুতের ডিজিএমসহ ৫ জন বরখাস্ত

বন্দর (নারায়ণগঞ্জ) সংবাদদাতা

২০ সেপ্টেম্বর ২০১৬,মঙ্গলবার, ১৪:৪১ | আপডেট: ২০ সেপ্টেম্বর ২০১৬,মঙ্গলবার, ১৭:১৫


প্রিন্ট

নারায়ণগঞ্জের বন্দরে আজ মঙ্গলবার বন্দরের শুভকরদি এলাকায় পুকুরে গোসল করার সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মা মেয়েসহ তিনজনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় নারায়ণগঞ্জ পল্লী বিদ্যুতের ডিজিএম জাকির হোসেনসহ বিদ্যুতের পাঁচ কর্মীকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

নিহতরা হলেন, তৃষ্ণা ঘোষ (৩০) তার মেয়ে সায়ন্তিকা ঘোষ (৫) ও মাসুদ (৩৫)। তৃৃষ্ণা ঘোষ বন্দরের শুভকরদি এলাকার সেন্টু ঘোষের পত্নী, সায়ন্তিকা সেন্টু ঘোষের মেয়ে ও মাসুদ একই এলাকার কিতাবউদ্দিনের ছেলে বলে জানা গেছে।

এ ঘটনায় পুলিশের এক এএসআইসহ ৬ জন আহত হয়েছে। আহতরা হলেন, কলাগাছিয়া পুলিশ ফাঁড়ির এএসআই মিজানুর রহমান, তার ছেলে সাফিউর রহমান, ভাগ্নে রাকিব হোসেন, খাদিজা আক্তার, ববিতা ও রোকসানা।

বন্দর থানার ওসি আবুল কালাম জানান, আজ মঙ্গলবার বেলা ১২টার দিকে মেয়ে সায়ন্তিকাকে নিয়ে পুকুরে গোসল করতে নামেন তৃষ্ণা ঘোষ। একই সময় পাশের বাড়ির মাসুদসহ ৮-৯জন গোসল করতে নামেন। এ সময় পুকুরের পাশ দিয়ে যাওয়া বৈদ্যুতিক সঞ্চালন লাইনে মেরামত কাজ করছিল পল্লী বিদ্যুতের কয়েকজন কর্মী। হঠাৎ বিদ্যুতের তার ছিঁড়ে পুকুরে পড়ে যায় এবং পুকুরের পানি বিদ্যুতায়িত হয়ে পড়ে। এতে বিদ্যুৎস্পৃষ্টে ঘটনাস্থলেই মা ও মেয়েসহ তিন জন মারা যান।

ঘটনার পর নারায়ণগঞ্জ জেলা প্রসাশক রাব্বি মিয়া, অতিরিক্ত পুলিশ সুপার মতিয়ার রহমান, সহকারী পুলিশ সুপার আবদুল্লাহ আল মাসুদ, সহকারী কমিশনার (ভূমি) হোসনে আরা বিনা, বন্দর থানা অফিসার ইনচার্জ আবুল কালাম ঘটনাস্থল পরিদর্শন করেন।

 

 

Logo

সম্পাদক : আলমগীর মহিউদ্দিন

প্রকাশক : শামসুল হুদা, এফসিএ

১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | নয়া দিগন্ত ২০১৫