২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`
ই উ ক্রে নে র লো ক ক থা

নাগকন্যা

মূল : রবার্ট নিসবেট বেইন
নাগকন্যা -

(গত দিনের পর) : এ কথা শুনে নওকরের মন কিছুটা শান্ত হয়। শেষবেলায় হয়তো তার প্রিয় স্ত্রীকে আরেকবার আদর দিয়ে যেতে পারবে। সে ধীরে ধীরে সাপটির আরো কাছে চলে আসে। তারপর সাপের মাথার ওপর থেকে তার হাতখানি ধীরে ধীরে নামিয়ে আনে সাপের মাথার ওপর। আলতো করে ছুঁয়ে দেয় সে সাপের মাথা। বরফের মতো ঠাণ্ডা মাথা তার।
নওকরের হাতের ছোঁয়া পেয়ে সাপটি নিজেকে আর সামলিয়ে রাখতে পারে না। ছোবল মারার সুতীব্র প্রেরণা জাগে গায়ে। তাই, মাটিতে পড়ে থাকা গাছের একটি ডালে শরীরটাকে পেঁচিয়ে ধরে নিজেকে ক্ষতবিক্ষত করে সে। নওকর সাপের মাথা থেকে হাতখানি সরিয়ে নেয়ার পর সাপ জিজ্ঞেস করে, প্রিয়তম নওকর, আমার মাথায় হাত রাখার সময় তুমি নিজের ভিতরে কেমন অনুভব করেছিলে?
নওকর বলে, আমার কাছে মনে হচ্ছিল সমস্ত পৃথিবীতে কী কী ঘটে চলেছে আমি যেন তার সব কিছুই জেনে ফেলেছি। সাপটি তখন বলে, তুমি আবার আমার মাথায় আদরের হাতখানি ছুঁয়ে দাও। (চলবে)


আরো সংবাদ



premium cement
মেক্সিকোয় মেয়র প্রার্থী ছুরিকাঘাতে নিহত রাজশাহীর সর্বোচ্চ তাপমাত্রা ৪১ দশমিক ৫ ডিগ্রি সেলসিয়াস জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত কলেজসমূহেও ক্লাস বন্ধ ঘোষণা দেশীয় খেলাকে সমান সুযোগ দিন : প্রধানমন্ত্রী ফ্যাসিবাদের শোষণ থেকে জনগণকে মুক্ত করতে ঐক্যবদ্ধ হতে হবে : মিয়া গোলাম পরওয়ার সিংড়ায় প্রতিমন্ত্রীর শ্যালককে প্রার্থীতা প্রত্যাহারের নির্দেশ আ’লীগের চুয়াডাঙ্গায় হিট‌স্ট্রো‌কে যুবকের মৃত্যুর ৭ ঘণ্টা পর নারীর মৃত্যু ঢাকায় তাপমাত্রা ৪০ ডিগ্রি ছাড়াল, যশোরে দেশের সর্বোচ্চ ৪২.৬ শ্যালকদের কোপে দুলাভাই খুন : গ্রেফতার ৩ তীব্র গরমে কী খাবেন আর কী খাবেন না এবার তালতলী উপজেলা আওয়ামী লীগ সভাপতির আপত্তিকর ভিডিও ভাইরাল

সকল