১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`
ভা র তী য় লো ক কা হি নী

শ্রী আংটি

-

(গত দিনের পর)

বিশ্বাস করে তার কাছে কখনো কোনো আমানত গচ্ছিত রেখো না। নারীরা ভালোবাসার পাত্রী, আমানত রাখার পাত্রী নয়।
তুমি যে ভুল করেছ, জানি না তা শুধরাতে পারব কিনা। তবে আমি সাধ্যমতো চেষ্টা করব। এতে আমার প্রাণেরও সংশয় হতে পারে। তবুও তোমার রূপের কন্যা ও শ্রী আংটিকে আমি ফিরিয়ে আনবই। তুমি নিশ্চিন্তে ফিরে যাও। আমি চললাম শ্রী আংটির খোঁজে। যদি বেঁচে থাকি, তোমার শ্রী আংটি তুমি ফেরত পাবে। বিদায় বন্ধু, বিদায়।
ঝর্ণার জলের ওপর দিয়ে তীরের বেগে ছুটে চলছে নাগপুত্র। তার পিতা নাগরাজ ইন্দ্রাশার হাতের শ্রী আংটি। সেই আংটি আজ কোথায়? জলের কম্পনের সুর ধরে সে ছুটে চলছে সেই দিকে, যেদিকে গেলে শ্রী আংটির দেখা মেলবে। মুহূর্তের মধ্যেই নাগপুত্র জেনে গেছে তার বাবার শ্রী আংটি কোথায় রয়েছে। সরিসৃপ প্রাণীদের এই একটা গুণ।
(চলবে)

 

 


আরো সংবাদ



premium cement
ফরিদপুরের গণপিটুনিতে নিহত ২ নির্মাণশ্রমিক জাতিসঙ্ঘে ফিলিস্তিনি সদস্যপদ লাভের প্রস্তাবে যুক্তরাষ্ট্রের ভেটো তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান

সকল