২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`
ভা র তী য় লো ক কা হি নী

শ্রী আংটি

-

(গত দিনের পর)

বিশ্বাস করে তার কাছে কখনো কোনো আমানত গচ্ছিত রেখো না। নারীরা ভালোবাসার পাত্রী, আমানত রাখার পাত্রী নয়।
তুমি যে ভুল করেছ, জানি না তা শুধরাতে পারব কিনা। তবে আমি সাধ্যমতো চেষ্টা করব। এতে আমার প্রাণেরও সংশয় হতে পারে। তবুও তোমার রূপের কন্যা ও শ্রী আংটিকে আমি ফিরিয়ে আনবই। তুমি নিশ্চিন্তে ফিরে যাও। আমি চললাম শ্রী আংটির খোঁজে। যদি বেঁচে থাকি, তোমার শ্রী আংটি তুমি ফেরত পাবে। বিদায় বন্ধু, বিদায়।
ঝর্ণার জলের ওপর দিয়ে তীরের বেগে ছুটে চলছে নাগপুত্র। তার পিতা নাগরাজ ইন্দ্রাশার হাতের শ্রী আংটি। সেই আংটি আজ কোথায়? জলের কম্পনের সুর ধরে সে ছুটে চলছে সেই দিকে, যেদিকে গেলে শ্রী আংটির দেখা মেলবে। মুহূর্তের মধ্যেই নাগপুত্র জেনে গেছে তার বাবার শ্রী আংটি কোথায় রয়েছে। সরিসৃপ প্রাণীদের এই একটা গুণ।
(চলবে)

 

 


আরো সংবাদ



premium cement
ছুটির দিনেও ঢাকার বাতাস অস্বাস্থ্যকর কালিয়াকৈরে ছিনতাইকারীর অস্ত্রের আঘাতে স্বর্ণ ব্যবসায়ী বাবা-ছেলে আহত কাপাসিয়ায় চোর সন্দেহে গণপিটুনিতে নিহত ২ রাশিয়ার ২৬টি ড্রোন ধ্বংসের দাবি ইউক্রেনের উত্তর কোরিয়ার সাথে আলোচনার ক্ষেত্র তৈরি করতে চাচ্ছে যুক্তরাষ্ট্র মাগুরায় বজ্রপাতে ২ যুবকের মৃত্যু মিয়ানমারে সামরিক বাহিনী ‘অস্থায়ীভাবে’ ক্ষমতায় রয়েছে : জান্তা প্রধান গাজীপুরে কাভার্ডভ্যানের চাপায় মোটরসাইকেলচালক নিহত উত্তরপ্রদেশে কারাগারে মুসলিম রাজনীতিবিদের মৃত্যু : ছেলের অভিযোগ বিষপ্রয়োগের দক্ষিণ আফ্রিকায় বাস খাদে, নিহত ৪৫, বাঁচল একটি শিশু ইসরাইলের রাফা অভিযান পরিকল্পনা স্থগিত

সকল