০২ জুলাই ২০২২
`
ভা র তী য় লো ক কা হি নী

শ্রী আংটি

-

(গত দিনের পর)

ছলনাময়ী রাক্ষুসী বুড়ি বলে, কতদিন আমার এই বহিনকে দেখি না। আমার এমন সুন্দর বহিন, কেমন শুকিয়ে গেছে। সেই ছোট্ট বেলায় কোলে পিঠে করে মানুষ করেছি তোমায়। আহারে, স্বামীর ঘরে এসে কত কষ্টেই না আছো তুমি। স্বামী তো নয়, এক অজপাড়ার গেঁয়ো ভূত। সে কিনা আমার বহিনকে বিয়ে করে নিয়ে এসেছে এই বিরান ভূমিতে। সংসার তো নয়, এ যেন গারদখানা। আমার বহিনকে এক গারদখানায় রেখে দিয়েছে কালো গেঁয়ো ভূতটা।
এক ঝুনকো বুড়ির মুখে এমন কথা শুনে রূপের কন্যা অবাক হয়। মুখে বলে, না না দাদি মা। আমি তো বেশ সুখেই আছি। তোমার জামাই আমাকে রাণীর মতো করে রেখেছে।
বুড়ি মনে মনে ভাবে, না এভাবে নয়। রূপের কন্যা তো বেশ সুখেই আছে স্বামীর বাড়িতে। তাকে কোনো দুঃখের কাহিনীতে ভুলানো যাবে না। অন্য কোনো ছলনার আশ্র্রয় নিতে হবে। সতর্ক হয় বুড়ি। তারপর মুখে বলে, তা, তোমার সুখের কথা শুনে ভালোই লাগল বহিন। জামাই বাবু কই? দেখি না যে?
(চলবে)


আরো সংবাদ


premium cement
সৌদি আরবে আরো ৩ বাংলাদেশী হজযাত্রীর মৃত্যু চট্টগ্রামে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের মধ্যে জামায়াতের গৃহ ও খাদ্যসামগ্রী বিতরণ তাহিরপুরে ক্ষুদ্র নৃগোষ্ঠী ও বন্যার্তদের মধ্যে ভারতীয় হাইকমিশনের ত্রাণ বিতরণ কওমি মাদরাসা নিয়ে ফখরুল ইমাম এমপির বক্তব্যের প্রতিবাদ শিবিরের ফুলগাজীতে বিএনপির ত্রাণ বিতরণের প্রস্তুতি সভায় আ’লীগের হামলায় আহত ৩০ চট্টগ্রামে ৫০ চোরাই মোবাইলসহ পাকড়াও ৪ চোর হামলার ভয়ে বড়থলির ২৩টি পরিবার বান্দরবানে আশ্রয় নিয়েছে হবিগঞ্জে মোবাইল কেনাবেচা নিয়ে সংঘর্ষে নিহত ১ চট্টগ্রামে গরুর বাজার দখলের চেষ্টা অস্ত্রসহ ৩ ছাত্রলীগ ক্যাডার গ্রেফতার বগুড়ায় আবাসিক হোটেলে অসামাজিক কাজ বন্ধের দাবিতে মানববন্ধন ডিএসসিসি পশুর হাটে থাকবে ১১ ভেটেরিনারি মেডিক্যাল টিম

সকল