২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`
ইং ল্যা ন্ডে র লো ক কা হি নী

জাদুর টুপি

-

(গত দিনের পর)

মায়াবী পরীটাকে আমি কোথায় পাবো? ওই পরীটার কারণেই আমার এমন অবস্থা হলো।এখন কী করি?
এসব ভেবে ভেবে কোকোর কান্না চলে আসে। কী করবে সে এখন? তার বাবা-মা ফিরে এসে যদি তাকে এমন বামন আকৃতির দেখে, কী বলবেন তারা? কোকো তার হাতে ধরা টুপিটি এবার জোরে ঝাঁকাতে লাগল। তার নিজের এমন বামন চেহারা দেখে সে নিজেই ভয় পাচ্ছে। প্রচণ্ড রকমের অস্থির হয়ে উঠছে সে। টেবিলের পাশে রাখা চেয়ারের ওপর দাঁড়িয়ে কোকো এবার টেবিলে রাখা সব গোল্ড কয়েন মেঝেতে ফেলে দেয়। ঝন্ঝন্ শব্দে কয়েনগুলো মেঝেতে পড়ে ছড়িয়ে ছিটিয়ে যায়।
এবার সে চেয়ার থেকে লাফিয়ে নেমে গোল্ড কয়েনগুলো মুঠো ভরে টুপির ভিতরে রাখছে আর বলছে, ম্যাজিক হ্যাট, তুমি তোমার স্বর্ণমুদ্রাগুলো ফিরিয়ে নাও। আমাকে আমার উচ্চতা ফিরিয়ে দাও। আমি স্বর্ণমুদ্রা চাই না, আমার উচ্চতা ফিরে পেতে চাই। ইউ স্টুপিড হ্যাট, ইউ চিট। ওহ্ ম্যাজিক হ্যাট, ইউ আর এ চিট। হুয়াই ডিড ইউ মেইক মে এ ডুয়র্ফ?” (চলবে)

 


আরো সংবাদ



premium cement
তীব্র গরমের জন্য আওয়ামী লীগ সরকার অন্যতম দায়ী : মির্জা আব্বাস সৈয়দপুরে জামায়াতের উদ্যোগে সালাতুল ইসতিসকার নামাজ আদায় জিম্বাবুয়ে সিরিজের শুরুতে না থাকার কারণ জানালেন সাকিব ঝালকাঠিতে গ্রাম আদালত কার্যক্রম পরিদর্শনে ইউরোপীয় ইউনিয়নের প্রতিনিধি দল চুয়াডাঙ্গায় বাতাসে আগুনের হল্কা : গলে যাচ্ছে সড়কের পিচ বৃষ্টির নামাজ আদায়ের নিয়ম আজও স্বর্ণের দাম ভরিতে ৬৩০ টাকা কমেছে শিক্ষাপ্রতিষ্ঠান ২৮ এপ্রিল খুলে দেয়ার প্রস্তুতি, ক্লাস চলবে শনিবারও মিরসরাইয়ে জুস খাইয়ে অজ্ঞান করে লুট, মূল হোতা গ্রেফতার বৃষ্টি কামনায় ঈশ্বরগঞ্জে জামায়াতে ইসলামীর ইসতিসকার নামাজ আদায় কুবিতে আল্টিমেটামের পর ভিসির কার্যালয়ে তালা ঝুলাল শিক্ষক সমিতি

সকল