২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`
ও য়ে ল সে র রূ প ক থা

ক্যারাগোনানের পরী

-

(গত দিনের পর)

যুবকের এই অবাক হওয়া মুখের ছবি অন্ধকারেও দেখতে পায় পরীরানী। সে যুবকটির কাছে এসে বলে, এসো বৎস, এসো। তোমাকে দিয়েই হবে সব কাজ। ভয় পেও না তুমি। পরীরানী যুবকটিকে ওই আরশি ঝুলানো মন্ত্রপূত বাঁশের খুঁটির কাছে নিয়ে আসে। তারপর খুঁটির চার পাশে অন্য পরীদের সাথে তাকে নাচতে বলে। যুবকটি নাচতে থাকে অন্য পরীদের সাথে।
নেচে নেচে ছয় পাক দেয়ার পর পরীরানী সবাইকে নাচ থামাতে বলে। এরপর যুবকটিকে নিয়ে যায়, বাঁশের সাথে ঝুলানো সেই আরশির কাছে। বলে, হে যুবক, তুমি চোখ বন্ধ করো। যুবকটি চোখ বন্ধ করে। পরীরানী বাঁশের খুঁটি থেকে আরশিটি নামিয়ে যুবকের সামনে মেলে ধরে। এরপর বলে, যুবক তুমি চোখ মেলো। যুবকটি চোখে মেলে। পরীরানী বলে, আরশিতে কিছু দেখতে পাচ্ছ তুমি?
যুবকটি আরশির দিকে চোখ মেলে তাকায়। তারপর বলে, হ্যাঁ, পরীরানী, আমি ওই জাদুকরী ডাইনি বুড়িকে দেখতে পাচ্ছি। আর দেখতে পাচ্ছি তার বাড়ির পাশের একটি দেবদারু গাছ। ( চলবে)


আরো সংবাদ



premium cement
চীনা কোম্পানি বেপজা অর্থনৈতিক জোনে ১৯.৯৭ মিলিয়ন ডলার বিনিয়োগ করবে মৃত মায়ের গর্ভে জন্ম নিলো নতুন প্রাণ দুই ভাইকে পিটিয়ে হত্যার প্রতিবাদ সমাবেশে কেউ মারা যায়নি : পুলিশ সুপার হামাসকে কাতার ছাড়তে হবে না, বিশ্বাস এরদোগানের জাহাজভাঙা শিল্পে শ্রমিক নিরাপত্তার উদ্যোগ ভালো লেগেছে : সীতাকুন্ডে মার্কিন রাষ্ট্রদূত পিটার হাস ১০ দেশের অংশগ্রহণে সামরিক মহড়া শুরু করল আরব আমিরাত গাজা থেকে ইসরাইলি সেনা প্রত্যাহারের পর ২ হাজার ফিলিস্তিনি নিখোঁজ ৯ বছর পর সৌদি আরবে আসছে ইরানি ওমরা কাফেলা দুই ভাইকে পিটিয়ে হত্যা : প্রতিবাদ সমাবেশে পুলিশের হামলার নিন্দা হেফাজতে ইসলামের ভর্তি পরীক্ষায় জবিতে থাকবে ভ্রাম্যমাণ পানির ট্যাংক ও চিকিৎসক মিয়ানমার থেকে ফেরত আসা বাংলাদেশীরা কারা?

সকল