২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`
ই রা নে র রূ প ক থা

দুঃসাহসী দুই কিশোর

-

(গত দিনের পর)

বেন্ট বলল, হায় হায়, মারাত্মক ভুল হয়ে গেছে।
: কেন? কী হয়েছে?
হাঁপাতে হাঁপাতে উলাভ জিজ্ঞেস করল। বেন্ট বলল, পালানোর সময় তোমার স্যুটকেসটাও যে নিতে হবে, মনেই ছিল না আমার। তোমারও তো মনে করে ওটা নিয়ে নেয়া উচিত ছিল।
উলাভ বলল, ইচ্ছে করেই ওটা আনিনি। স্যুটকেসের ভেতর তেমন কিছু ছিল না। সাথে করে নিয়ে এলে ঝামেলা বেড়ে যেত। চলো আবার দৌড় শুরু করি।
দু’জনে আবার দৌড়ে চলল। দৌড়ে দৌড়ে বড় রাস্তায় এসে পৌঁছতেই একটা ট্রামকে থেমে থাকা অবস্থায় দেখতে পেল। বেন্ট উলাভকে বলল, জলদি করো ট্রাম ছেড়ে দেবে। ওটাতে না চড়া পর্যন্ত নিজেকে নিরাপদ ভাবতে পারব না আমি।
অবশেষে দু’জন নিরাপদেই ট্রামে উঠে বসল। একটু পর ট্রাম চলতে শুরু করলে উলাভ জিজ্ঞেস করল, আমরা এখন কোথায় যাচ্ছি?
বেন্ট বলল, তোমাকে এ কথাও বলতে হবে কোথায় যাবো! আমরা আমাদের বাড়িতে যাচ্ছি। সেখানে তুমি আমার ঘরে আমার সাথেই ঘুমাবে। একসাথে শহরে ঘুরে বেড়াব আমরা। (চলবে)

 


আরো সংবাদ



premium cement
সৈয়দপুরে জামায়াতের উদ্যোগে সালাতুল ইসতিসকার নামাজ আদায় জিম্বাবুয়ে সিরিজের শুরুতে না থাকার কারণ জানালেন সাকিব ঝালকাঠিতে গ্রাম আদালত কার্যক্রম পরিদর্শনে ইউরোপীয় ইউনিয়নের প্রতিনিধি দল চুয়াডাঙ্গায় বাতাসে আগুনের হল্কা : গলে যাচ্ছে সড়কের পিচ বৃষ্টির নামাজ আদায়ের নিয়ম আজও স্বর্ণের দাম ভরিতে ৬৩০ টাকা কমেছে শিক্ষাপ্রতিষ্ঠান ২৮ এপ্রিল খুলে দেয়ার প্রস্তুতি, ক্লাস চলবে শনিবারও মিরসরাইয়ে জুস খাইয়ে অজ্ঞান করে লুট, মূল হোতা গ্রেফতার বৃষ্টি কামনায় ঈশ্বরগঞ্জে জামায়াতে ইসলামীর ইসতিসকার নামাজ আদায় কুবিতে আল্টিমেটামের পর ভিসির কার্যালয়ে তালা ঝুলাল শিক্ষক সমিতি সাজেকে সড়ক দুর্ঘটনায় ৫ শ্রমিক নিহতের খবরে ঈশ্বরগঞ্জে শোক

সকল