২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`
ই রা নে র রূ প ক থা

দুঃসাহসী দুই কিশোর

-

(গত দিনের পর)
উলাভ বলল, আমি তৈরি। চলো দৌড় দিই।
কোন দিকে যে বেন্টদের বাড়ি, বেন্ট তা বুঝে উঠতে পারল না। তবু আন্দাজের ওপর ভরসা করে দৌড়াতে লাগাল সে, ওকে অনুসরণ করে দৌড়ে চলল উলাভ। এভাবে বাড়ি থেকে অনেকটা দূরে চলে এসে জিরোবার জন্য থামলো ওরা। বার দুই-তিন খুব লম্বা করে নিঃশ্বাস টেনে নিলো বেন্ট। তারপর বলল, রাত কত হয়েছে কে জানে? আমাদের এখন ট্রাম খুঁজে বের করতে হবে।
: কেনো?
বোকার মতো প্রশ্ন করল উলাভ। বেন্ট বলল, কারণ আমাদের অনেক দূরে যেতে হবে। ট্রামে চড়ে গেলেও দেড় দুই ঘণ্টা লেগে যাবে।
: হায় আল্লাহ! আমরা কোথায় যাবো?
: আমাদের বাড়ি তো শহরের শেষপ্রান্তে। তাই ট্রামে আমাদের চড়তেই হবে। কিন্তু কোথায় যে ট্রাম ডিপোটা...
কথা শেষ না করে বেন্ট ডিপোটা কোথায় তা ভেবে চলল। সে সময় হঠাৎ উলাভের হাতের দিকে ওর চোখ পড়লÑ ওর সাথে স্যুটকেস নেই। ওটা জেন্সের বাড়িতেই রেখে আসা হয়েছে।
(চলবে)


আরো সংবাদ



premium cement
ফ্যাসিবাদের শোষণ থেকে জনগণকে মুক্ত করতে ঐক্যবদ্ধ হতে হবে : মিয়া গোলাম পরওয়ার সিংড়ায় প্রতিমন্ত্রীর শ্যালককে প্রার্থীতা প্রত্যাহারের নির্দেশ আ’লীগের চুয়াডাঙ্গায় হিট‌স্ট্রো‌কে যুবকের মৃত্যুর ৭ ঘণ্টা পর নারীর মৃত্যু ঢাকায় তাপমাত্রা ৪০ ডিগ্রি ছাড়াল, যশোরে দেশের সর্বোচ্চ ৪২.৬ শ্যালকদের কোপে দুলাভাই খুন : গ্রেফতার ৩ তীব্র গরমে কী খাবেন আর কী খাবেন না এবার তালতলী উপজেলা আওয়ামী লীগ সভাপতির আপত্তিকর ভিডিও ভাইরাল বঙ্গবীর কাদের সিদ্দিকীকে বক্তব্য প্রত্যাহার করে ক্ষমা চাইতে বললেন এমপি জয় পঞ্চপল্লীর ঘটনায় ন্যায়বিচারের স্বার্থে যা দরকার দ্রুততম সময়ের মধ্যে করার নির্দেশ সরকার ভিন্ন মত ও পথের মানুষদের ওপর নিষ্ঠুর দমন-পীড়ন চালাচ্ছে : মির্জা ফখরুল ধুনটে বিদ্যুৎস্পৃষ্টে বৃদ্ধের মৃত্যু

সকল