২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`
ই রা নে র রূ প ক থা

দুঃসাহসী দুই কিশোর

-

(গত দিনের পর)
উলাভ ভেবেছিল সে জেন্সের চোখে পড়বে না, কিন্তু পড়ে গেলো। আর অমনি ছুটে এসে সে উলাভকে জাপটে ধরলো। শুধু তাই নয়, উলাভের গালে ঠাস করে একটা থাপ্পড় মেরে বললো, এতো সাহস তোমার উলাভ? আবার তুমি পালিয়ে যাচ্ছিলে? না, আমি আর তোমাকে সেই সুযোগ দেবো না। চলো আমার সঙ্গে। এবার আর নিচতলার কোনো ঘরে নয়, জেন্স টানতে টানতে উলাভকে দোতালায় নিয়ে গেল। তারপর একটা ঘরে নিয়ে ওকে তালাবদ্ধ করে রাখলো। এত সব খারাপ ঘটনার মধ্যে ভালো দিক একটিই, বেন্ট এখনো বদরাগী জেন্সের চোখে পড়েনি। বা উলাভকে মুক্ত করে নেয়ার জন্য বেন্টের মতো এক বুদ্ধিমান ছেলে যে তৎপর রয়েছে, ঘুণাক্ষরেও সে তা বুঝতে পারেনি।
বেন্ট দ্রুত তার করণীয় সম্পর্কে ভেবে চললো। সে এখন কী করবে? চিৎকার চেঁচামেচি করে পথচারীদের জড়ো করবে? থানায় গিয়ে পুলিশ নিয়ে আসবে না বাড়িতে ফিরে গিয়ে বাবাকে সব জানাবে? এসব করলে বেন্টের বীরত্বের মূল্যায়ন হবে না। আর এ জায়গাটার নামও বেন্টের জানা নেই। পুলিশদের প্রশ্নের জবাবে সে কিছুই বলতে পারবে না।
(চলবে)


আরো সংবাদ



premium cement
বান্দরবানের ৩ উপজেলায় নির্বাচন স্থগিত চুয়াডাঙ্গায় বৃষ্টির জন্য ইস্তিস্কার নামাজে মুসুল্লিদের ঢল বাংলাদেশের স্বাধীনতা-সার্বভৌমত্বের চাবিটা মনে হয় পার্শ্ববর্তী দেশকে দিয়েছে সরকার : রিজভী চীনের দক্ষিণাঞ্চলীলের গুয়াংডংয়ে সর্বোচ্চ স্তরের বৃষ্টিপাতের সতর্কতা জারি আজমিরীগঞ্জ উপজেলা চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার মুসলিম শ্রমিক হত্যায় হিন্দু নেতারা চুপ কেন : প্রশ্ন হেফাজত নেতা আজিজুল হকের সাভারে বুধবার ১২ ঘণ্টা গ্যাস সরবরাহ বন্ধ থাকবে গাজা ইস্যুতে শিক্ষার্থীদের বিক্ষোভ সামাল দিতে হিমশিম খাচ্ছে যুক্তরাষ্ট্র ফরিদপুর-খুলনা মহাসড়কে জনতার অবরোধ ভাঙতে টিয়ারশেল ও ফাঁকা গুলি বাংলাদেশ-কাতারের মধ্যে ১০টি সহযোগিতা নথি সই ‘বাংলাদেশের মানবাধিকার পরিস্থিতির কোনো পরিবর্তন হয়নি’

সকল