২২ অক্টোবর ২০২০, ৭ কার্তিক ১৪২৪, ১ সফর ১৪৩৯
ই রা নে র রূ প ক থা

দুঃসাহসী দুই কিশোর

-

(গত দিনের পর)

বলল বেন্ট। তা শুনে উলাভের চেহারায় চিন্তার ছায়া ফুটে উঠল। উলাভ বলল, বুঝলাম দৌড় দেবো। কিন্তু দৌড়ে দৌড়ে কোথায় যাবো?
বেন্ট বলল, কি মুশকিল, তাও তোমাকে বলে দিতে হবে। তুমি দৌড়াবে আমিও দৌড়াব। তুমি আমাকে ফলো করবে আর একসময় আমাদের বাসায় পৌঁছে যাবে। তারপর দু’জন মজা করে খেলব। এক সাথে ঘুরে বেড়াব।
উলাভ খুব খুশি হলো বেন্টের কথা শুনে। সে বলল, খুব ভালো বুদ্ধি। দাঁড়াও ভাই, আমি এখনি বের হয়ে আসছি।
সত্যি সত্যিই জানালার ফ্রেমটাকে ঠেলে ওপর দিকে তুলে তার নিচ দিয়ে উলাভ বের হয়ে এলো। তখন বেন্ট ছুটে গিয়ে আনন্দে জড়িয়ে ধরল ওকে। আর বলল, এ এলাকাটা তো আমার জানা শুনা নেই। তাই কিছুটা পথ তুমি আগে আগে যাও। বড় রাস্তায় গেলে আমি তোমাকে পথ দেখিয়ে নিয়ে যাবো। উলাভ বললো, আচ্ছা। তাই হবে। এসো আমার সাথে। উলাভ আগে আগে বাড়ি থেকে বের হলো। আর পথে পা দিয়েই দেখতে পেলো জেন্স ফিরে আসছে।
(চলবে)

 


আরো সংবাদ

শাখতারের চমক, হারে শুরু রিয়ালের লজ্জার হার কলকাতার, দ্বিতীয় স্থানে বেঙ্গালুরু তামিমদের বিদায়, ফাইনালে নাজমুল-মাহমুদউল্লাহ একাদশ দাফনের সময় জীবিত হওয়া নবজাতকটি মারা গেছে রোগী ভাগিয়ে ক্লিনিকে নিলেই কমিশন ২০২০ সালের পঞ্চম শ্রেণীর শিক্ষার্থীদের প্রস্তুতি : পর্বসংখ্যা-৯৫ বাংলা নাটক : অবাক জলপান অষ্টম শ্রেণীর শিক্ষার্থীদের প্রস্তুতি : বিজ্ঞান ষষ্ঠ অধ্যায় : পরমাণুর গঠন অষ্টম শ্রেণীর প্রস্তুতি : বাংলাদেশ ও বিশ্বপরিচয় অধ্যায়-৫ : সামাজিকীকরণ ও উন্নয়ন নবম-দশম শ্রেণীর শিক্ষার্থীদের লেখাপড়া : বাংলা দ্বিতীয়পত্র অস্ত্র মামলায় গজারিয়ার আ’লীগ নেতা ও তার ভাই তিন দিনের রিমান্ডে

সকল