৩০ অক্টোবর ২০২০
দুঃসাহসী দুই কিশোর

ই রা নে র রূ প ক থা

-

(গত দিনের পর)
এ কথা বলে জেন্স উলাভকে এক প্রকার টেনেই নিয়ে চলল। ওকে নিশ্চয়ই কোনো গোপন আস্তানায় নিয়ে যাওয়া হচ্ছে। এসব আস্তানা হয় সাধারণত কোনো ভাঙা বাড়ি না হয় পুরনো দুর্গÑ ভাবল বেন্ট। আর নিরাপদ দূরত্ব বজায় রেখে ওদের অনুসরণ করে চলল।
যেতে যেতে জেন্স আর উলাভ এক বিশাল বাড়ির সামনে গিয়ে দাঁড়াল। দোতলা বাড়ির প্রতিটি জানালায় সোভা পাচ্ছে আইভিলতা। বাগানে ফুটে রয়েছে নানা রঙের ফুল। কিছুক্ষণ সেই বাড়িটার সামনে দাঁড়িয়ে থেকে ওরা দু’জন বাড়ির ভেতরে ঢুকে পড়ল। বেন্টও পা টিপে টিপে ভেতরে ঢুকে একটা জানালার পাশে গিয়ে দাঁড়াল। কিন্তু ভেতরে তাকিয়ে কাউকে দেখতে পেল না। বেন্ট তখন আরেকটি ঘরের জানালার কাছে চোখ রাখলÑ এবার সে ঘরে দু’জনকে দেখতে পেল। বেন্ট দেখল, হাত নেড়ে নেড়ে জেন্স যেন কীসব বলছে আর কেঁদে কেঁদে উলাভ তার জবাব দিচ্ছে।
কিছুক্ষণ উলাভকে ধমকাধমকি করার পর দরজায় তালা লাগিয়ে জেন্স বাড়ি থেকে বের হয়ে গেল। এবার বেন্ট জানালার কাচের ওপর টোকা মেরে উলাভের দৃষ্টি আকর্ষণ করার চেষ্টা করল। (চলবে)


আরো সংবাদ

নারীদের হিজাব, পুরুষের টাকনুর ওপর পোশাক পরে অফিসে আসার নির্দেশ (৩৬৯৮০)অফিসে ধর্মীয় পোশাক, নোটিশ প্রত্যাহার করে দুঃখ প্রকাশ (১৩১৪৫)সরব হচ্ছেন হাজী সেলিমের ভিকটিমরা (৯৫৭৭)র‌্যাবের শীর্ষ কমান্ডারদের উপর নিষেধাজ্ঞা জারির জন্য যুক্তরাষ্ট্রের সিনেটরদের আহ্বান (৭৭৮৪)আর্মেনিয়ার দুটি যুদ্ধবিমান ধ্বংস করলো আজারবাইজান (৭৫৭৮)ঢাকায় আসছেন এরদোয়ান (৭৫২৮)জি কে শামীমকে জামিনে সহায়তার অভিযোগে ডেপুটি অ্যাটর্নি জেনারেলকে দুদকে তলব (৫৮৪২)ফ্রান্সে গির্জায় ছুরি হামলায় অন্তত ২ জন নিহত (৫০৮২)ফরাসি প্রেসিডেন্ট ম্যাক্রোঁকে ‘ব্যক্তিগত আক্রমণের’ তীব্র নিন্দা ভারতের (৪৯৯৬)অফিসে ধর্মীয় পোশাক, যে যুক্তি দিলেন জনস্বাস্থ্যের পরিচালক (৪৮০০)