২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`
দুঃসাহসী দুই কিশোর

ই রা নে র রূ প ক থা

-

(গত দিনের পর)
এ কথা বলে জেন্স উলাভকে এক প্রকার টেনেই নিয়ে চলল। ওকে নিশ্চয়ই কোনো গোপন আস্তানায় নিয়ে যাওয়া হচ্ছে। এসব আস্তানা হয় সাধারণত কোনো ভাঙা বাড়ি না হয় পুরনো দুর্গÑ ভাবল বেন্ট। আর নিরাপদ দূরত্ব বজায় রেখে ওদের অনুসরণ করে চলল।
যেতে যেতে জেন্স আর উলাভ এক বিশাল বাড়ির সামনে গিয়ে দাঁড়াল। দোতলা বাড়ির প্রতিটি জানালায় সোভা পাচ্ছে আইভিলতা। বাগানে ফুটে রয়েছে নানা রঙের ফুল। কিছুক্ষণ সেই বাড়িটার সামনে দাঁড়িয়ে থেকে ওরা দু’জন বাড়ির ভেতরে ঢুকে পড়ল। বেন্টও পা টিপে টিপে ভেতরে ঢুকে একটা জানালার পাশে গিয়ে দাঁড়াল। কিন্তু ভেতরে তাকিয়ে কাউকে দেখতে পেল না। বেন্ট তখন আরেকটি ঘরের জানালার কাছে চোখ রাখলÑ এবার সে ঘরে দু’জনকে দেখতে পেল। বেন্ট দেখল, হাত নেড়ে নেড়ে জেন্স যেন কীসব বলছে আর কেঁদে কেঁদে উলাভ তার জবাব দিচ্ছে।
কিছুক্ষণ উলাভকে ধমকাধমকি করার পর দরজায় তালা লাগিয়ে জেন্স বাড়ি থেকে বের হয়ে গেল। এবার বেন্ট জানালার কাচের ওপর টোকা মেরে উলাভের দৃষ্টি আকর্ষণ করার চেষ্টা করল। (চলবে)


আরো সংবাদ



premium cement
তীব্র তাপদাহে খাবার স্যালাইন ও শরবত বিতরণ করল একতা বন্ধু উন্নয়ন ফাউন্ডেশন গলাচিপায় পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু উপজেলা নির্বাচনে অনিয়ম হলে কঠোর হস্তে দমন করা হবে : ইসি শিশু সন্তান অপহরণ করে মুক্তিপণ দাবি, সৎ বাবাসহ গ্রেফতার ২ উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে যুবককে কুপিয়ে হত্যা রা‌তে বৃ‌ষ্টি, দিনে সূর্যের চোখ রাঙানি শিশুদের হাইড্রেটেড-নিরাপদ রাখতে বাড়তি সতর্ক হওয়ার আহ্বান ইউনিসেফের অর্থ আত্মসাৎ: সাইমেক্স লেদারের এমডি ও তার স্ত্রী কারাগারে ফেসবুকে সখ্যতা গড়ে অপহরণ, কলেজছাত্রীসহ গ্রেফতার ৫ ৫ ঘণ্টা হবে এসএসসি পরীক্ষা, ৫০ শতাংশ লিখিত চকরিয়ায় নিখোঁজের ছয় ঘণ্টা পর ২ যুবকের লাশ উদ্ধার

সকল