২১ অক্টোবর ২০২০
ই রা নে র রূ প ক থা

দুঃসাহসী দুই কিশোর

-

(গত দিনের পর)

যতবার ট্রাম থামছে ততবারই বেন্ট উলাভ আর তার সঙ্গী রাগী রাগী ছেলেটার দিকে আড়চোখে তাকাচ্ছেÑ ওর চোখ ফাঁকি দিয়ে ওরা নেমে যায় কিনা তা দেখার জন্য। কিন্তু এখনো ওরা নামেনি। চুপ করে বসে আছে।
অনেক অনেক জায়গায় থেমে, অনেক যাত্রীকে উঠিয়ে নামিয়ে দেড় ঘণ্টা পরে ট্রামটা শহরের শেষপ্রান্তে এসে থামল। ট্রামের ভেতর যে চার-পাঁচজন যাত্রী ছিল তারা নেমে গেলÑ তাদের সঙ্গে মিশে গিয়ে উলাভকে নিয়ে সেই ছেলেটিও নামল। বেন্ট তো সারাটাক্ষণ ওদের দিকে নজর রাখছিলই, তাই দৃশ্যটা বেন্টের চোখ এড়ালো না। বেন্টও ঝটপট ট্রাম থেকে নেমে গেল। তারপর একবার আকাশের দিকে আরেকবার পথচারীদের দিকে তাকিয়ে বেন্ট ওদের ওপর নজর রাখতে লাগল।
এক হাতে উলাভের স্যুটকেস আর অন্য হাতে উলাভকে শক্ত করে ধরে রেখে রাগী রাগী কণ্ঠে সেই ছেলেটি যেন কী বলছিল। উলাভও তার জবাব দিচ্ছিল কিন্তু কারো কথাই শোনা যাচ্ছিল না। এতে বেন্টের মনের কোণে জমে থাকা সন্দেহের মেঘটা আরো গাঢ় হলো। বেন্ট ভাবল, ছেলেটা নিশ্চয়ই ছেলেধরা। স্টেশনে ঘুরঘুর করে। (চলবে)

 


আরো সংবাদ

হ্যাকাররা চুরি করা অর্থ কেন দান করছে ধাওয়ানের অনন্য কীর্তি ছাপিয়ে দুরন্ত পাঞ্জাব রোনালদোহীন জুভেন্টাসের জয়ের নায়ক মোরাতা জয়ের নায়ক রাশফোর্ড, প্যারিসে ম্যানইউর কাছে হারল পিএসজি মেসির রেকর্ডের রাতে পিকের লাল কার্ড; তারপরও গোল উৎসব বার্সার একতরফা নির্বাচনী ধারা বন্ধে ফের তৎপর বিএনপি ভিসামুক্ত ভ্রমণের চুক্তি করল আমিরাত ও ইসরাইল মাদক সেবনের টাকা না দেয়ায় বৃদ্ধা মাকে পিটিয়ে হত্যা বঙ্গবন্ধুর সমাধিতে বাংলাদেশ সম্পাদক ফোরামের শ্রদ্ধা দ্বিতীয় স্ত্রীকে ঘরে আনার প্রতিবাদ করায় প্রথম স্ত্রীর মুখে সিগারেটের ছ্যাঁকা সরকারের এজেন্ডা বাস্তবায়নে অঙ্গসংগঠন হিসেবে কাজ করছে ইসি : মির্জা ফখরুল

সকল