২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

স্ত্রীর আকুতি : নিখোঁজ ইউসুফ আলীকে ফিরিয়ে দিন

নিখোঁজ হওয়া ইউসুফ আলী মোল্লা। - ছবি : সংগৃহীত

ডিবি পুলিশ পরিচয়ে সাদা পোশাধারীরা ইউসুফ আলী মোল্লা নামে এক প্রকাশনা কর্মকর্তাকে তুলে নিয়ে যাওয়ায় পর তার কোনো সন্ধান না পাওয়া যাচ্ছে না বলে অভিযোগ করেছে তার পরিবার।

শুক্রবার (৫ মে) রাত ১০টা ৪৫মিনিটে পাঁচ থেকে সাতজন ডিবি পুলিশ পরিচয়ে তাকে একটি মাইক্রোবাসে করে তুলে নিয়ে যায়।

পরিবারের পক্ষে গভীর উদ্বেগ ও উৎকণ্ঠা প্রকাশ করে অবিলম্বে তার স্বামীর সন্ধান ও নিঃশর্ত মুক্তি দাবি করেছেন নিখোঁজ ব্যক্তির স্ত্রী নূরুন্নাহার মাহবুবা।

নূরুন্নাহার মাহবুবা বলেন, ‘সংসারের একমাত্র উপার্জনক্ষম ব্যক্তি এবং তার তিন ছেলে এক মেয়ে শিশু সন্তান রয়েছে। এক ছেলে এসএসসি পরীক্ষা দিচ্ছে। আমার স্বামী একজন পেশাজীবী এবং তিনি একটি প্রকাশনা সংস্থায় চাকরি করে জীবিকা নির্বাহ করেন। তার বয়স এখন প্রায় ৫০ বছর। তিনি রাষ্ট্রদ্রোহী বা বেআইনি কোনো কাজে অতীতে কখনো জড়িত ছিলেন না বা এখনো নেই। এছাড়া তিনি বেশ কিছুদিন যাবৎ নানাবিধ শারীরিক জটিলতায় ভুগছেন। কিন্তু দুঃখজনক হলেও সত্য যে, গত ৫ মে শুক্রবার ঢাকার মগবাজারস্থ সোনানী বাগের বাসা থেকে কোনো প্রকার কারণ ছাড়াই ডিবি পুলিশ পরিচয়ে কিছু লোক তাকে তুলে নিয়ে যাওয়ার পর তার কোনো সন্ধান মিলছে না। তার বিরুদ্ধে অতীতে কোনো মামলা ছিল না, এখনো নেই। স্থানীয় থানা ও ডিবি অফিসসহ বিভিন্ন স্থানে খোঁজ নেয়া হলেও কেউই তাকে আটক করার কথা কথা স্বীকার করছেন না। তাই তিনি সন্তান-সন্ততিসহ পরিবারের সদস্যদের নিয়ে চিন্তিত হয়ে পড়েছেন এবং ভবিষ্যৎ নিয়ে উদ্বেগ-উৎকণ্ঠার মধ্যে রয়েছেন।

এমতাবস্থায় একান্ত মানবিক কারণে অনতিবিলম্বে নিখোঁজ ইউসুফ আলী মোল্লার সন্ধান এবং নিঃশর্ত মুক্তির আকুতি জানিয়েছেন তার স্ত্রী নূরুন্নাহার মাহবুবা। এ ব্যাপারে তিনি মাননীয় প্রধানমন্ত্রী, স্বরাষ্ট্রমন্ত্রী ও পুলিশের আইজিপিসহ প্রশাসনের সকল স্তরের আন্তরিকতা ও সহযোগিতা কামনা করেছেন।

প্রেস বিজ্ঞপ্তি


আরো সংবাদ



premium cement
গোবিন্দগঞ্জে ট্রাক্টরচাপায় নারী নিহত অভিযোগ করার পর ইনসুলিন ইঞ্জেকশন কেজরিওয়ালকে! হিট স্ট্রোকের ঝুঁকি কমাতে স্বাস্থ্য অধিদফতরের নির্দেশনা তালায় আগুনে ক্ষতিগ্রস্ত ১৩টি পরিবারের মাঝে জামায়াতের সহায়তা প্রদান শেরপুরের মহাসড়ক যেন মরণ ফাঁদ বেনজীরের সম্পদ নিয়ে দুদকের অনুসন্ধানের অগ্রগতি প্রতিবেদন চাইলেন হাইকোর্ট আবারো বৃষ্টির শঙ্কা দুবাইয়ে, চিন্তা বাড়াচ্ছে ইউরোপ সিদ্ধিরগঞ্জে চোর আখ্যা দিয়ে যুবককে পিটিয়ে হত্যা মানিকগঞ্জে অটোরিকশা-মোটরসাইকেল সংঘর্ষে প্রকৌশলী নিহত ডা. জাফরুল্লাহ্ চৌধুরী ছিলেন সমাজ বিপ্লবী পাট পণ্যের উন্নয়ন ও বিপণনে একটি সমন্বিত পথনকশা প্রণয়ন করা হবে : মন্ত্রী

সকল