২৫ সেপ্টেম্বর ২০২৩, ১০ আশ্বিন ১৪৩০, ০৯ রবিউল আউয়াল ১৪৪৫ হিজরি
`

স্ত্রীর আকুতি : নিখোঁজ ইউসুফ আলীকে ফিরিয়ে দিন

নিখোঁজ হওয়া ইউসুফ আলী মোল্লা। - ছবি : সংগৃহীত

ডিবি পুলিশ পরিচয়ে সাদা পোশাধারীরা ইউসুফ আলী মোল্লা নামে এক প্রকাশনা কর্মকর্তাকে তুলে নিয়ে যাওয়ায় পর তার কোনো সন্ধান না পাওয়া যাচ্ছে না বলে অভিযোগ করেছে তার পরিবার।

শুক্রবার (৫ মে) রাত ১০টা ৪৫মিনিটে পাঁচ থেকে সাতজন ডিবি পুলিশ পরিচয়ে তাকে একটি মাইক্রোবাসে করে তুলে নিয়ে যায়।

পরিবারের পক্ষে গভীর উদ্বেগ ও উৎকণ্ঠা প্রকাশ করে অবিলম্বে তার স্বামীর সন্ধান ও নিঃশর্ত মুক্তি দাবি করেছেন নিখোঁজ ব্যক্তির স্ত্রী নূরুন্নাহার মাহবুবা।

নূরুন্নাহার মাহবুবা বলেন, ‘সংসারের একমাত্র উপার্জনক্ষম ব্যক্তি এবং তার তিন ছেলে এক মেয়ে শিশু সন্তান রয়েছে। এক ছেলে এসএসসি পরীক্ষা দিচ্ছে। আমার স্বামী একজন পেশাজীবী এবং তিনি একটি প্রকাশনা সংস্থায় চাকরি করে জীবিকা নির্বাহ করেন। তার বয়স এখন প্রায় ৫০ বছর। তিনি রাষ্ট্রদ্রোহী বা বেআইনি কোনো কাজে অতীতে কখনো জড়িত ছিলেন না বা এখনো নেই। এছাড়া তিনি বেশ কিছুদিন যাবৎ নানাবিধ শারীরিক জটিলতায় ভুগছেন। কিন্তু দুঃখজনক হলেও সত্য যে, গত ৫ মে শুক্রবার ঢাকার মগবাজারস্থ সোনানী বাগের বাসা থেকে কোনো প্রকার কারণ ছাড়াই ডিবি পুলিশ পরিচয়ে কিছু লোক তাকে তুলে নিয়ে যাওয়ার পর তার কোনো সন্ধান মিলছে না। তার বিরুদ্ধে অতীতে কোনো মামলা ছিল না, এখনো নেই। স্থানীয় থানা ও ডিবি অফিসসহ বিভিন্ন স্থানে খোঁজ নেয়া হলেও কেউই তাকে আটক করার কথা কথা স্বীকার করছেন না। তাই তিনি সন্তান-সন্ততিসহ পরিবারের সদস্যদের নিয়ে চিন্তিত হয়ে পড়েছেন এবং ভবিষ্যৎ নিয়ে উদ্বেগ-উৎকণ্ঠার মধ্যে রয়েছেন।

এমতাবস্থায় একান্ত মানবিক কারণে অনতিবিলম্বে নিখোঁজ ইউসুফ আলী মোল্লার সন্ধান এবং নিঃশর্ত মুক্তির আকুতি জানিয়েছেন তার স্ত্রী নূরুন্নাহার মাহবুবা। এ ব্যাপারে তিনি মাননীয় প্রধানমন্ত্রী, স্বরাষ্ট্রমন্ত্রী ও পুলিশের আইজিপিসহ প্রশাসনের সকল স্তরের আন্তরিকতা ও সহযোগিতা কামনা করেছেন।

প্রেস বিজ্ঞপ্তি


আরো সংবাদ



premium cement