১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

আরাভ খানের বিরুদ্ধে ইন্টারপোলের রেড নোটিশ জারি

আরাভ খানের বিরুদ্ধে ইন্টারপোলের রেড নোটিশ জারি। - ছবি : সংগৃহীত

দুবাইয়ে স্বর্ণ ব্যবসায়ী আরাভ খান ওরফে রবিউল ইসলামের বিরুদ্ধে রেড নোটিশ জারি করেছে ইন্টারপোল। পুলিশের বিশেষ শাখার (এসবি) সদস্য হত্যা অভিযোগে তার নামে রেড নোটিশ জারি করা হয়েছে।

বৃহস্পতিবার (২৩ মার্চ) রাতে ইন্টারপোলের ওয়েবসাইটে মোস্ট ওয়ান্টেডের তালিকায় তার নাম, ছবি ও পরিচয় সংযুক্ত করে প্রকাশ করা হয়েছে।

ইন্টারপোলের ওয়েবসাইটে তার নাম রবিউল ইসলাম রবিউল (৩৫), জাতীয়তা বাংলাদেশী, জন্মস্থান বাগেরহাট লেখা হয়েছে।

রবিউল ইসলামসহ ৬৩ জন বাংলাদেশী অপরাধী সংস্থা ইন্টারপোলের রেড নোটিশের আওতায় রয়েছে। যারা বিভিন্ন দেশে অবস্থান করছে।

দুবাইয়ের আলোচিত আরাভ জুয়েলার্সের কর্ণধার আরাভ খান পুলিশ সদস্যকে হত্যার অভিযোগে দীর্ঘদিন ধরে পলাতক। বর্তমানে দুবাইয়ে অবস্থান করার পাশাপাশি সেখানে স্বর্ণের ব্যবসা করছেন তিনি। তারই সোনার দোকানের উদ্বোধন অনুষ্ঠানে দুবাই যান জাতীয় ক্রিকেট দলের খেলোয়াড় সাকিব আল হাসান ও আলোচিত কনটেন্ট ক্রিয়েটর হিরো আলম। এরপর থেকে বিষয়টি নিয়ে নানা আলোচনা-সমালোচনা শুরু হয়।


আরো সংবাদ



premium cement
টানা ১১ জয়ে ডিপিএলের প্রথম পর্ব শেষ করলো আবাহনী দেশে করোনায় আরো একজনের মৃত্যু উপজেলা নির্বাচনে মন্ত্রী-এমপিদের স্বজনের অংশ নিতে মানা সবল-দুর্বল ব্যাংক একীভূত করার কাজ শেষ হতে কত দিন লাগবে? জনগণের শক্তির কাছে আ'লীগকে পরাজয় বরণ করতেই হবে : মির্জা ফখরুল টাইম ম্যাগাজিনের ১০০ প্রভাবশালী ব্যক্তির তালিকায় মেরিনা তাবাসসুম বিএনপি নেতারা সন্ত্রাসীদের সুরক্ষা দেয়ার অপচেষ্টা করছে : ওবায়দুল কাদের ট্রাকচাপায় নিহত ১৪ : তদন্ত কমিটি গঠন, চালক-হেলপার গ্রেফতার নেতানিয়াহুর একগুঁয়েমির কারণে মধ্যস্তকারীর ভূমিকা থেকে সরে যাবে কাতার! আফ্রিদির সাথে বিবাদের বিষয়ে কথা বললেন বাবর বাংলাদেশে গ্রিসের দূতাবাস হচ্ছে : পররাষ্ট্রমন্ত্রী

সকল