১৩ আগস্ট ২০২২
`

মিরপুরে প্রতিপক্ষের ছুরিকাঘাতে আ’লীগ নেতা আহত

মিরপুরে প্রতিপক্ষের ছুরিকাঘাতে আ’লীগ নেতা আহত - ছবি : নয়া দিগন্ত

রাজধানীর মিরপুরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় আসিফ আলী নামে আওয়ামী লীগের এক নেতা গুরুতর আহত হয়েছেন।

বুধবার রাতে মিরপুরের এক নম্বরে রাস্তায় ফেলে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ও পিটিয়ে তাকে আহত করা হয়। গুরুতর আহত অবস্থায় আসিফ আলীকে শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত আসিফ বলেন, তিনি মিরপুর থানা ছাত্রলীগের সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও বর্তমান আওয়ামী লীগের উপ কমিটির শ্রম ও জনশক্তি বিষয়ক সদস্য। প্রতিদিনের মত বুধবার রাত সাড়ে ৯টার দিকে ঢাকা-১৪ আসনের সংসদ সদস্য আগা খাঁন মিন্টুর জনসংযোগ অফিসে যান। হঠাৎ করেই একদল সন্ত্রাসী অফিস থেকে তাকে টেনে-হিচড়ে রাস্তায় নিয়ে আসে। সেখানে বেধড়ক মারধর করে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে। আশপাশের লোকজন প্রথমে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যায়। পরে উন্নত চিকিৎসার জন্য সেখান থেকে সোহরাওয়ার্দী হাসপাতালে নেয়া হয়।

আসিফ আলী অভিযোগ করেন, আগা খাঁন মিন্টুর ভাগ্নে কবির চৌধুরী মুকুলের কর্মী সমর্থক ও তার নেতৃত্বেই এই ঘটনা হয়েছে। কারণ এমপির নাম ভাঙিয়ে মুকুল মিরপুর ১৪ আসন এলাকায় চাঁদাবাজি, জমিদখলসহ বিভিন্ন অবৈধ কাজ করেন। এর প্রতিবাদ করায় এই হামলা চালানো হয়েছে বলে দাবি করেন তিনি। এই ঘটনায় থানায় অভিযোগ দেয়া হলেও মামলা গ্রহণ করেনি পুলিশ। এ প্রসঙ্গে জানতে মুকুল চৌধুরীর সাথে যোগাযোগের চেষ্টা করা হলেও তাকে মোবাইলে পাওয়া যায়নি।

এ প্রসঙ্গে দারুস সালাম থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল মান্নান জানান, দু’পক্ষ থেকেই অভিযোগ জমা দেয়া হয়েছে। বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেয়া হচ্ছে।


আরো সংবাদ


premium cement