০৬ ফেব্রুয়ারি ২০২৩, ২৩ মাঘ ১৪২৯, ১৪ রজব ১৪৪৪
ads
`

দুই বাসের মাঝে পিষ্ট হয়ে কিশোরের মৃত্যু : ২ চালক গ্রেফতার

-

রাজধানীর মগবাজার মোড়ে আজমেরী গ্লোরী পরিবহনের দুই বাসের মাঝে পিষ্ট হয়ে এক হকার কিশোরের মৃত্যুর ঘটনায় ঘাতক দুই চালককে গ্রেফতার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। মঙ্গলবার রাতে রাজধানীর পল্টন ও মুন্সিগঞ্জ জেলার শ্রীনগরে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন মোঃ মনির হোসেন ও মো. ইমরান হোসেন।

বিষয়টি নিশ্চিত করেছেন র‍্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের সহকারী পরিচালক এএসপি আ ন ম ইমরান খান।

তিনি বলেন, গত বৃহস্পতিবার (২০ জানুয়ারি) বিকেল ৫টার দিকে মগবাজার মোড়ে আজমেরী গ্লোরী লিমিটেডের দুই বাসের রেষারেষিতে পিষ্ট হয়ে মোঃ রাকিব (১৪) নামে এক কিশোর নিহত হয়। গুরুতর আহতাবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক পৌনে ৬টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

এই ঘটনায় বাস দুটি জব্দ করে পুলিশ কিন্তু দুই চালক ও সহকারীরা পালিয়ে যায়। এই ঘটনায় র‍্যাব গোয়েন্দা নজরদারি বাড়ায়। এরই ধারাবাহিকতায় আজ মঙ্গলবার রাতে রাজধানীর পল্টন ও মুন্সিগঞ্জ জেলার শ্রীনগরে অভিযান চালিয়ে দুই বাসচালককে গ্রেফতার করা হয়।

এ বিষয়ে আজ বুধবার দুপুরে কারওয়ান বাজার র‍্যাব মিডিয়া সেন্টারে আয়োজিত সংবাদ সম্মেলনে বিস্তারিত জানানো হবে বলেও জানান র‍্যাবের এই কর্মকর্তা।


আরো সংবাদ


premium cement
পরশুরামে আ’লীগ নেতার মামলায় যুবলীগ আহ্বায়কের জামিন না মঞ্জুর তুরস্কে ভূমিকম্প : নিহতের সংখ্যা ১০ হাজার ছাড়িয়ে যাওয়ার আশঙ্কা রাশিয়ার হামলার মুখে ইউক্রেনে প্রশাসনিক রদবদল তুরস্কে ভূমিকম্প : নিহতদের প্রতি সমবেদনা ও সাহায্য প্রস্তাব বিশ্ব নেতাদের চলো সবাই এক সাথেই মরে যাই... ডিএমপির সাবেক কমিশনারসহ ১৫ কর্মকর্তার বিরুদ্ধে মামলার আবেদন বিদেশ থেকে লাশ হয়ে ফিরলেন ৭১৪ নারী : ক্ষতিপূরণ চেয়ে হাইকোর্টে রিট ‘মনে হচ্ছিল, এই কাঁপুনি কখনো থামবে না’ তুরস্ক-সিরিয়ায় ভূমিকম্প : নিহতের সংখ্যা ৫০০ ছাড়াল সিরাজগঞ্জে বিদ্যুৎ অফিস থেকে নিরাপত্তাকর্মীর লাশ উদ্ধার তুরস্ককে সহায়তায় প্রস্তুত ইউক্রেন : জেলেনস্কি

সকল