২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

স্বাস্থ্যের নথি গায়েব : ৪ জনকে সাময়িক বরখাস্ত

স্বাস্থ্যশিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগের সচিব মোঃ আলী নূর - ছবি - সংগৃহীত

স্বাস্থ্য মন্ত্রণালয়ের স্বাস্থ্যশিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগের ১৭টি গুরুত্বপূর্ণ নথি গায়েবের ঘটনায় ওই বিভাগের চারজন কর্মচারীকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। তদন্ত কমিটির প্রতিবেদনের ভিত্তিতে বিভাগীয় ব্যবস্থা হিসেবে সাময়িকভাবে তাদের বহিষ্কার করা হয়।

আজ মঙ্গলবার সচিবালয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে স্বাস্থ্যশিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগের সচিব মোঃ আলী নূর সাংবাদিকদের এ তথ্য জানান।

তিনি বলেন, এই ঘটনায় তদন্ত প্রতিবেদন জমা হয়েছে। সে অনুযায়ী ব্যবস্থা চলমান আছে।

সাময়িকভাবে বরখাস্ত হওয়া চার কর্মচারী হলেন, ওই বিভাগের ক্রয় ও সংগ্রহ-২ শাখার সাঁট মুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর আয়েশা সিদ্দিকা, জোসেফ সরদার, প্রশাসন-২ এর (গ্রহণ ও বিতরণ ইউনিট) অফিস সহায়ক বাদল চন্দ্র গোস্বামী এবং প্রশাসন-৩ শাখার অফিস সহায়ক মিন্টু মিয়া।

নথি গায়েবের ঘটনায় মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মোঃ শাহ্ আলমকে প্রধান করে চার সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছিল। গত সপ্তাহে এ কমিটি তদন্ত প্রতিবেদন জমা দেয়।

১৭টি গুরুত্বপূর্ণ নথি গায়েবের ঘটনায় গত ২৮ অক্টোবর রাজধানীর শাহবাগ থানায় সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছিল।


আরো সংবাদ



premium cement
আল-আকসায় কোনো ধরণের সহিংসতা ছাড়াই অনুষ্ঠিত হলো তৃতীয় জুমআর জামাত ‘পেশাগত স্বার্থে সাংবাদিকদের ঐক্যবব্ধ হতে হবে’ গাজাবাসীর প্রধান কথা- ‘আমাদের খাবার চাই’ অধিকার প্রতিষ্ঠায় দেশপ্রেমিক জনতার ঐক্যের বিকল্প নেই : ডা: শফিকুর রহমান সোনাগাজীতে জামাতে নামাজ পড়ে বাইসাইকেল পুরস্কার পেল ২২ কিশোর গফরগাঁওয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু দ্রব্যমূল্য ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ দিশেহারা : আমিনুল লিবিয়ায় নিয়ে সালথার যুবককে নির্যাতনের ঘটনায় মামলা, গ্রেফতার ১ মনুষ্য চামড়ায় তৈরি বইয়ের মলাট সরানো হলো হার্ভাড বিশ্ববিদ্যালয় থেকে আওয়ামী লীগকে বর্জন করতে হবে : ডা: ইরান আমরা একটা পরাধীন জাতিতে পরিণত হয়েছি : মেজর হাফিজ

সকল