২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

বিদেশী মুদ্রাসহ যুবক আটক

- ছবি : নয়া দিগন্ত

বিভিন্ন দেশের মূদ্রাসহ এক যুবককে আটক করেছে রেলওয়ে পুলিশ। শুক্রবার হজরত শাহজালাল বিমান বন্দর রেলস্টেশন থেকে তাকে আটক করা হয়। আটক আল আমিন (৩২) বি.বাড়িয়ার সদর থানার বাসুদেব দক্ষিণ হাটি ভুইয়াবাড়ি এলাকার ফরহাদ মিয়ার ছেলে।

রাতে কমলাপুর রেলওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মাজহারুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশের ওই কর্মকর্তা জানান, নোয়াখালী থেকে ঢাকার কমলাপুরগামী উপকূল এক্সপ্রেস ট্রেন থেকে যুবক আল আমিন শুক্রবার দুপুরে হজরত শাহজালাল বিমান বন্দর রেলস্টেশনের ২ নম্বর প্ল্যাটফর্মে নামেন। তিনি ব্রাহ্মণবাড়িয়া থেকে ওই ট্রেনে চড়েন। তার গতিবিধি সন্দেহ হলে স্টেশনে কর্মরত পুলিশ সদস্যরা তাকে চ্যালেঞ্জ করে। এ সময় তল্লাশি চালিয়ে তার কাছ থেকে বিভিন্ন মূল্যমানের ১৮৬টি সৌদি রিয়াল, ২৯টি ওমানি রিয়াল, ১০টি কুয়েতি দিনার, তিনটি ইউএই দিরহাম, চারটি ইউএস ডলার ও দুটি ইউরোসহ মোট ২৩৫টি বিদেশী মুদ্রা জব্দ করা হয়। বাংলাদেশী মূদ্রায় যার মূল্য ২২ লাখ ৪২ হাজার ২০৬ টাকা।

পুলিশের দাবি, জব্দকৃত মুদ্রার ব্যাপারে সঠিক কোনো তথ্য দিতে পারেননি ওই যুবক। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, হুন্ডি ব্যবসার মাধ্যমে মুদ্রাগুলো আনা হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।


আরো সংবাদ



premium cement
এক শ্রেণিতে ৫৫ জনের বেশি শিক্ষার্থী নয় : শিক্ষা প্রতিমন্ত্রী নজিরবিহীন দুর্নীতির মহারাজার আত্মকথা ফতুল্লায় ১০ লাখ টাকা চাঁদার দাবিতে নির্মাণকাজ বন্ধ, মারধরে আহত ২, মামলা পার্বত্যাঞ্চলে সেনাবাহিনী: সাম্প্রতিক ভাবনা গফরগাঁওয়ে ব্রহ্মপুত্র নদে টিকটক করতে গিয়ে স্কুলছাত্রের মৃত্যু তানজানিয়ায় বন্যায় ১৫৫ জনের মৃত্যু বাংলাদেশসহ এশিয়ার ৩ দেশে কাতার আমিরের সফরে কী লাভ ও উদ্দেশ্য? মধুখালীর ঘটনায় সঠিক তদন্ত দাবি হেফাজতের ফর্মে ফিরলেন শান্ত জামায়াতের ৫ নেতাকর্মীকে পুলিশে সোপর্দ যুবলীগ কর্মীদের, নিন্দা গোলাম পরওয়ারের চায়ের সাথে চেতনানাশক খাইয়ে স্বর্ণালঙ্কার চুরি

সকল