০৯ ডিসেম্বর ২০২১
`

তেজগাঁওয়ে আবাসিক বহুতল ভবনে বিস্ফোরণ, ২ শিক্ষার্থী আহত


রাজধানীর তেজগাঁও পূর্ব তেজতুরী বাজার এলাকায় একটি বহুতল আবাসিক ভবনের তিনতলায় বিস্ফোরণ হয়েছে। এতে দুই শিক্ষার্থী আহত হয়েছেন। তাদের উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়েছে। শুক্রবার রাত ৯টার দিকে ২৭/এ পূর্ব তেজতুরী বাজারে এ বিস্ফোরণ হয় বলে জানিয়েছেন ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের নিয়ন্ত্রণ কক্ষের ডিউটি অফিসার দেওয়ান আজাদ।

আহত শিক্ষার্থীদের একজন ইয়াসিন তালুকদার (৩১)। তার বাড়ি চাঁদপুর। অপর শিক্ষার্থীর জিতু (৩০)। দু’জনের অবস্থাই গুরুতর।

ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের নিয়ন্ত্রণ কক্ষের ডিউটি অফিসার দেওয়ান আজাদ বলেন, রাত ৯টার দিকে পূর্ব তেজতুরী বাজারের একটি ছয়তলা ভবনের তিনতলায় বিস্ফোরণের ঘটনা ঘটে। ওই ফ্ল্যাটে একটি রুমে দু’জন শিক্ষার্থী মেস ভাড়া করে থাকতেন। এই বিস্ফোরণে তারা আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে পুলিশ ঘটনাস্থল থেকে ঢামেক হাসপাতালে পাঠিয়েছে।

তিনি আরো বলেন, ঘটনাস্থলে গিয়ে আমরা তেমন কিছু পায়নি। কী কারণে বিস্ফোরণ ঘটেছে তাও এখনো নিশ্চিত হওয়া যায়নি। ঘটনাস্থল এখন পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে।

এ বিষয়ে ঘটনাস্থল থেকে তেজগাঁও থানার উপ-পরিদর্শক আব্দুল মান্নান বলেন, আহত দু’জন শিক্ষার্থী বলে আমরা প্রাথমিকভাবে জানতে পেরেছি।

তিনি বলেন, তারা ভবনের তিনতলায় মেস ভাড়া করে থাকতেন। তাদের কক্ষেই বিস্ফোরণ ঘটেছে। তবে ঠিক কী কারণে বিস্ফোরণ ঘটেছে তা আমরা এখনো নিশ্চিত হতে পারিনি। ঘটনাস্থলে আমাদের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত আছেন। বিষয়টি আমরা তদন্ত করে দেখছি।

তেজগাঁও থানার অফিসার ইনচার্জ (ওসি) অপূর্ব হাসান বলেন, বিকট শব্দে বিস্ফোরণ হয়েছে বলে আমরা জেনেছি। ঘটনাস্থলে ডিএমপির কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিটের (সিটিটিসি), গোয়েন্দা (ডিবি) পুলিশসহ আইনশৃঙ্খলা বাহিনীর বিভিন্ন ইউনিটের সদস্যরা রয়েছেন। তারা বিষয়টি তদন্ত করছেন।


আরো সংবাদ


সবই গেল মুরাদের (১৪৮৫৮)আবরার হত্যা মামলায় ২০ আসামির মৃত্যুদণ্ড (১৪৩৪৭)কীভাবে ফাঁস হলো ফোনালাপ? (১৪০৪১)হেলিকপ্টার বিধ্বস্ত : রাওয়াত অগ্নিদগ্ধ হলেও জীবিত, প্রাণ বিপন্ন স্ত্রী মধুলিকার (১৩০৭০)রাওয়াতকে বহনকারী কপ্টারটি এত আধুনিক হলেও ভেঙ্গে পড়লো কেন? (১১৭৬৫)আফগানিস্তানকে সাহায্য করার মতো সক্ষমতা একমাত্র ইরানের আছে (৮৮৯৭)ভারতে জেনারেল বিপিন রাওয়াতসহ সেনাকর্তাদের নিয়ে কপ্টার বিধ্বস্ত (৮৩৯৬)মৃত্যুদণ্ডপ্রাপ্ত ১ নম্বর আসামি রাসেলের বাড়ি সালথায় (৮০৯৭)ভারতের প্রতিরক্ষাপ্রধানকে নিয়ে হেলিকপ্টার বিধ্বস্ত : ১৪ আরোহীর ১৩ জনই নিহত (৬২৪১)ভারতের প্রতিরক্ষা প্রধান বিমান দুর্ঘটনায় সস্ত্রীক নিহত (৬১৮৫)