১৯ অক্টোবর ২০২১, ৩ কার্তিক ১৪২৮, ১১ রবিউল আউয়াল ১৪৪৩ হিজরি
`

ডেমরায় হাত-পা বাঁধা যুবকের লাশ উদ্ধার

হাত-পা বাঁধা অবস্থায় এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। - ছবি : নয়া দিগন্ত

রাজধানীর ডেমরা এলাকায় ডেমরা-রামপুরা সড়কে পাশ থেকে হাত-পা বাঁধা অবস্থায় এক যুবকের (৩১) লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার দুপুরে ডেমরার আমুলিয়া মডেল টাউন সংলগ্ন স্নিগ্ধা নামের একটি নার্সারির পেছন থেকে এ লাশ উদ্ধার করা হয়। তবে তার পরিচয় জানা যায়নি।

পুলিশ জানিয়েছে, সোমবার দিবাগত গভীর রাতে কে বা কারা ওই যুবককে হাত-পা বেঁধে শ্বাসরোধ করে হত্যা করে ওই স্থানে ফেলে রেখে যায়। লাশের হাত-পা রশি দিয়ে বাঁধা এবং গলায়ও রশি পেঁচানো ছিল। গায়ে ছিল হাল্কা আকাশি রঙের জিন্সের প্যান্ট ও নীল রঙের ফুলহাতা জার্সি।

প্রত্যক্ষদর্শীরা জানায়, মঙ্গলবার বেলা ১১টার দিকে নার্সারিতে গাছ কিনতে আসেন এক লোক। তিনি গাছ দেখতে দেখতে নার্সারির পেছন দিকে গেলে সেখানে একজন মানুষকে পড়ে থাকতে দেখেন। পরে নার্সারির মালিক আজাদকে সাথে নিয়ে কাছে গিয়ে দেখেন হাত-পা বাঁধা ও গলায় রশি পেঁচানো এক যুবক পড়ে আছে। পুলিশে খবর দিলে মঙ্গলবার দুপুরে পুলিশ ঘটনাস্থলে আসে।

ঘটনাস্থল পরিদর্শন করেছেন ওয়ারী বিভাগের উপ-পুলিশ কমিশনার শাহ্ ইফতেখার আহম্মেদ ও অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার দ্বীন মোহাম্মদ।

এ বিষয়ে ডেমরা থানার ওসি খন্দকার নাসির উদ্দিন বলেন, খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে আসে। অজ্ঞাত লাশ হওয়ায় শনাক্তের জন্য ডিএনএ ও আঙ্গুলের ছাপসহ প্রয়েজনীয় নমুনা সংগ্রহ করা প্রয়োজন। তাই সিআইডির ক্রাইম ইউনিটের জন্য অপেক্ষা করা হচ্ছে। তারা এসে তাদের কার্যক্রম সমাপ্ত শেষ করবেন। পরে থানা পুলিশ লাশের সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য লাশ হাসপাতাল মর্গে পাঠানো হবে।

এ বিষয়ে যথাযোগ্য আইনি ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলছে বলেও জানান তিনি।

দেখুন:


আরো সংবাদ


গাজীপুরে প্রাইভেটকারের ধাক্কায় নারী নিহত হামলায় জড়িতদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণের নির্দেশ প্রধানমন্ত্রীর খুমেক হাসপাতালের সেই হিসাবরক্ষকের বিরুদ্ধে পরোয়ানা টিকাগ্রহণকারী বিদেশীরা যুক্তরাষ্ট্রে প্রবেশ করতে পারবে : হোয়াইট হাউজ ডেঙ্গু : হাসপাতালে আরো ১৫১ জন ব্রাহ্মণবাড়িয়ায় সৎ মায়ের বিরুদ্ধে শিশু হত্যার অভিযোগ ফটিকছড়িতে পুকুরে ডুবে ২ শিশুর মৃত্যু কুমিল্লার ঘটনায় মূল অভিযুক্ত শনাক্ত : স্বরাষ্ট্রমন্ত্রী জামায়াত সেক্রেটারির বাবার দাফন সম্পন্ন কুড়িগ্রামে ক্ষতিগ্রস্ত মন্দির পরিদর্শনে ভারতীয় সহকারী হাইকমিশনার ন্যায়বিচার পাওয়ার বদলে কারাগারে যেতে হলো সোহেলকে

সকল