২২ সেপ্টেম্বর ২০২১, ০৭ আশ্বিন ১৪২৮, ১৪ সফর ১৪৪৩ হিজরি
`

৬ দিনের রিমান্ডে ঈশিতা

ইশরাত রফিক ঈশিতা - ছবি : সংগৃহীত

ব্রিগেডিয়ার জেনারেল, চিকিৎসা বিজ্ঞানী ও গবেষক, বিশিষ্ট আলোচক ও কূটনীতিক পরিচয়ে প্রতারণা ও অর্থ আত্মসাতের অভিযোগে গ্রেফতারকৃত ইশরাত রফিক ঈশিতা ও তার সহযোগী শহিদুল ইসলাম দিদারের ছয় দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। সোমবার দু’আসামিকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করা হয়।

এরপর রাজধানীর শাহ আলী থানার প্রতারণা ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের দু’মামলায় পাঁচ দিন করে দশ দিনের রিমান্ড আবেদন করেন মামলার তদন্তকারি কর্মকর্তা।

শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম মো. আশেক ইমাম তাদের প্রতারণার মামলায় তিন দিন ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এরআগে গতকাল রোববার সকালে মিরপুর থেকে ঈশিতা ও তার সহযোগী দিদারকে গ্রেফতার করে র‌্যাব-৪। এ সময় তার বাসা থেকে ভূয়া আইডি কার্ড, ভিজিটিং কার্ড, সিল, সনদ, প্রত্যয়নপত্র, পাসপোর্ট, ল্যাপটপ, ইয়াবা, বিদেশী মদ ও ব্রিগেডিয়ার জেনারেল পদের দু’টি ইউনিফর্ম ও র‌্যাংক ব্যাজ উদ্ধার করা হয়।

সোমবার সকালে তাদের বিরুদ্ধে তিনটি মামলা করা হয়।
সূত্র : বাসস

 



আরো সংবাদ


খেলাপিদের বিশেষ সুবিধা আরো এক বছর চায় বিজিএমইএ মুস্তাফিজদের দারুণ বোলিংয়ে রোমাঞ্চকর লড়াই জিতল রাজস্থান সাবমেরিন ইস্যু : ‘ক্রুদ্ধ’ ম্যাক্রঁ কি বেশি ঝুঁকি নিয়ে ফেললেন? গাড়িচালক মালেকের বিরুদ্ধে চার্জশিট অনুমোদন দুদকের আফগানিস্তানে আইপিএলের সম্প্রচার নিষিদ্ধ হার এড়ালো বার্সেলোনা অবৈধ সম্পদ অর্জনের মামলায় নিজেকে নির্দোষ দাবি সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রীর স্বাস্থ্যের ২৮৩৯ পদে নিয়োগপ্রক্রিয়া বাতিল দুয়েকটি বিচ্ছিন্ন ঘটনা ছাড়া নির্বাচন শান্তিপূর্ণ হয়েছে : ওবায়দুল কাদের মালয়েশিয়ায় বাংলাদেশিদের প্রবেশে নিষেধাজ্ঞা শিথিল খালেদা জিয়ার মুক্তি ইস্যুতে আপস করা যাবে না: বিএনপি

সকল