২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

কামরাঙ্গীরচরে ঘর থেকে মা-মেয়ের লাশ উদ্ধার

কামরাঙ্গীরচরে ঘর থেকে মা-মেয়ের লাশ উদ্ধার - ছবি : সংগৃহীত

রাজধানীর কামরাঙ্গীরচরের নয়াগাঁও এলাকায় একটি বাসা থেকে মা-মেয়ের লাশ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় কালু চন্দ্র দাস নামের এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ।

জানা যায়, ফুলবাসি চন্দ্র দাস (৩৪) ও সুমি চন্দ্র দাসের (১২) অস্বাভাবিক মৃত্যুর কারণে ফুলবাসির স্বামী কালু চন্দ্র দাসকে আটক করে পুলিশ। আটককৃত ব্যক্তি ভ্যানগাড়িতে এলাকায় সবজি বিক্রি করতেন। এ ছাড়া তিনি মাঝে মাঝে ঠেলাগাড়িও চালাতেন।

শনিবার সকালে খবর পেয়ে পুলিশ দুজনের লাশ উদ্ধার করে।

স্থানীয় সূত্রে জানা গেছে, কালু চন্দ্র দাসের বড় মেয়ে ঝুমা রানী দাস ভোরে ঘুম থেকে উঠে মা ও বোনকে অচেতন অবস্থায় দেখে চিৎকার শুরু করেন। এ সময় প্রতিবেশীরা থানায় খবর দেয়। পরে পুলিশ এসে তাদের লাশ উদ্ধার করে।

কামরাঙ্গীরচর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাফিজুর রহমান জানান, লাশ দুটির গলায় আঘাতের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে এটি হত্যাকাণ্ড। নিহতের স্বামীকে আটক করা হয়েছে। লাশগুলো ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হবে।

লালবাগ জোনের উপ-পুলিশ কমিশনার (ডিসি) মো: জসিম উদ্দিন গণমাধ্যমকে বলেন, খবর পেয়ে কামরাঙ্গীরচর নয়াগাঁও ৩ নম্বর রোডের একটি বাসা থেকে মা ও মেয়ের লাশ উদ্ধার করে হয়েছে। তবে তাদের হত‌্যা করা হয়েছে, নাকি আত্মহত‌্যা করেছেন তাৎক্ষণিকভাবে তা জানা যায়নি। এ বিষয়ে পরে বিস্তারিত জানানো হবে।


আরো সংবাদ



premium cement