২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

নারীসহ ৫ জনকে কুপিয়ে আহত, ৩ মাসেও আসামি গ্রেফতার হয়নি

-

রাতের আধারে ঘরে ঢুকে নারীসহ পাঁচজনকে কুপিয়ে আহত করার তিন মাস পরও একজন আসামিকেও গ্রেফতার করেনি পুলিশ। আসামিরা বীরদর্পে এলাকায় থেকে এখন মামলা তুলে নিতে ভুক্তভোগী পরিবারকে হত্যার হুমকি দিচ্ছে বলে অভিযোগ করা হযেছে।

শুক্রবার সকালে বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশনে আয়োজিত সংবাদ সম্মেলনে এমন অভিযোগ করেছেন ময়মনসিংহের গৌরিপুর থানার পাছার (মানিকরাজ) গ্রামের সাইদুল ইসলাম ও তার পরিবার।

লিখিত বক্তব্যে সাইদুল ইসলামের পক্ষে আইনুল বলেন, গত ২৪ মার্চ রাত ১০টার দিকে স্থানীয় হাসেমের নেতৃত্বে মাহবুব, মনজুরুল হক, ফজলু, নাজমুল, মনি আক্তার ও বজলুসহ আরো চার-পাঁচজন তাদের বাড়িতে আতর্কিত হামলা চালায়। তারা রামদা দিয়ে কুপিয়ে ঘরের বেড়া কেটে ভেতরে প্রবেশ করেন। এরপর ঘুমন্ত অবস্থায় আব্দুল জব্বারকে কোপাতে থাকেন। তার চিৎকারে ছোট ভাই আবদুল মান্নন ছুটে এলে তাকেও কোপাতে থাকেন। এরপর জব্বারের স্ত্রী মিনা বেগম ও তদের দুই ছেলে নুরুল আমিন ও নজরুলকে এলোপাতাড়ি কুপিয়ে গুরুতর আহত করা হয়। আহতদের চিৎকারে প্রতিবেশী খায়রুল, শিরিন, সুহেদাসহ অন্যরা ছুটে এলে দুর্বৃত্তরা চলে যায়। পরে আহতদের উদ্ধার করে ময়মনসিংহ হাসপাতালে নেয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে নজরুল ও মান্নানকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল ও পঙ্গু হাসপাতালে স্থানান্তর করা হয়।

এই ঘটনায় গৌরিপুর থানায় একটি মামলা দায়ের করা হয়। কিন্তু গত তিন মাসে পুলিশ কোনো আসামিকে গ্রেফতার করেনি।

এ ব্যপারে জানতে চাইলে মামলার তদন্ত কর্মকর্তা ও গৌরিপুর থানার এসআই শামসুল ইসলাম বলেন, মামলার দু’জন আসামি আগাম জামিন নিয়ে এসেছেন। বাকিদের খুঁজে পাওয়া যাচ্ছে না। তবে আমরা আসামিদের ধরতে চেষ্টা করছি।


আরো সংবাদ



premium cement
চুয়েট শিক্ষার্থীদের সড়কে অবস্থান অব্যাহত, ঘাতক বাসচালক গ্রেফতার তামাক পণ্যে সুনির্দিষ্ট করারোপের দাবিতে এনবিআর চেয়ারম্যানের কাছে ২৫ সংসদ সদস্যের চিঠি প্রাণিসম্পদ প্রদর্শনীতে মহিষের আক্রমণে বাবা-ছেলেসহ আহত ৪ গফরগাঁওয়ে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার তীব্র মাত্রায় হিংস্র হয়ে উঠেছে সরকার : মির্জা ফখরুল মিরসরাইয়ে মৃত্যুর ১৫ দিন পর ব্যাংক কর্মকর্তার কবর থেকে লাশ উত্তোলন দেশে দেড় হাজার মেগাওয়াট লোডশেডিং, দুর্ভোগে মানুষ রংপুরে মহানবী সা:-কে নিয়ে কটূক্তি করায় ছাত্রলীগ কর্মী গ্রেফতার বাড়ছে না শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি, অনলাইনে ক্লাস চালুর চিন্তা বিশ্বের অন্যতম স্মার্ট হজ ব্যবস্থাপনা হবে বাংলাদেশে : ধর্মমন্ত্রী সিলেটে ৪৪ লাখ টাকার ভারতীয় চিনিসহ গ্রেফতার ৪

সকল