১৫ এপ্রিল ২০২১
`

আচারের বোতলে ১০ হাজার ইয়াবা


হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অভিযান চালিয়ে আচারের বোতলে বিশেষ কায়দায় লুকিয়ে রাখা ১০ হাজার পিস ইয়াবাসহ এক সৌদিগামী যাত্রীকে আটক করেছে বিমানবন্দর আর্মড পুলিশ (এবিপিএন)।

আটক যাত্রীর নাম মোঃ রাকিব হোসেন (৩১)। তার বাড়ি বাড়ি লক্ষ্মীপুরের রামগঞ্জে।

বিমানবন্দর আর্মড পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অপারেশন্স) মোঃ আলমগীর হোসেন জানান, গালফ এয়ারের (জিএফ ২৫১) একটি ফ্লাইটযোগে ঢাকা থেকে ভোর পৌনে ৬টায় বাহারাইন হয়ে সৌদি আরব যাওয়ার কথা ছিল আটক যাত্রী রাকিব হোসেনের। আন্তর্জাতিক বহির্গমন টার্মিনালে এলে গোপন সংবাদের ভিত্তিতে তাকে চ্যালেঞ্জ করেন বিমানবন্দর আর্মড পুলিশের সদস্যরা। এ সময় তেঁতুলের আচারের দুটি বড় বোতলে নয় হাজার আট শ’ পিস ইয়াবা পাওয়া যায়, যার বাজারমূল্য ৫০ লাখ টাকা বলে জানা গেছে।

জিজ্ঞাসাবাদে সে জানায়, নাজমুল (৩০) নামের ট্রাভেল এজেন্সির এক ব্যক্তি তাকে এই ইয়াবাসহ আচারের বোতল দিয়েছে।

এ ঘটনায় সোমবার বেলা ১১টায় বিমানবন্দর থানায় মামলা দায়ের করা হয়েছে।



আরো সংবাদ


কোহলিকে সরিয়ে শীর্ষে বাবর আজম খালেদা জিয়ার সুস্থতা কামনা করে জাপানের রাষ্ট্রদূত ও পাকিস্তান হাইকমিশনারের চিঠি করোনায় ক্ষতিগ্রস্ত ৫০ লাখ দরিদ্র পরিবারকে আবারো ২৫০০ টাকা করে দেয়ার উদ্যোগ আলোচনা দীর্ঘায়িত করা ক্ষতিকর হবে : খামেনি বেঙ্গালুরুর টানা দ্বিতীয় জয় বাবর ধামাকায় পাকিস্তানের রেকর্ড গড়া জয় রাহুল গান্ধীর হুঁশিয়ারি : বিজেপি এলে পশ্চিমবঙ্গ জ্বলবে করোনায় মৃত্যুতে নতুন রেকর্ডে কঠোর লকডাউন শুরু গোবিন্দগঞ্জে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৩ জনসহ নিহত ৪ অ্যাকাউন্ট হ্যাক করে অনৈতিক কাজের অভিযোগে কালিয়াকৈরে যুবক আটক দুর্নীতির অভিযোগে ৮ বছরের জন্য নিষিদ্ধ ক্রিকেটার হিথ স্ট্রিক

সকল