১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

সিনিয়র-জুনিয়রের দ্বন্দ্বে প্রাণ গেল তরুণের

-

রাজধানীতে সিনিয়র-জুনিয়রের দ্বন্দ্বের জের কাজল গাজী (২৩) নামের এক তরুণকে হত্যা করা হয়েছে। শুক্রবার পান্থপথের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান কাজল।

এর আগে ২২ ফেব্রুয়ারি সোমবার সন্ধ্যার দিকে রাজধানীর বাড্ডায় তাকে কুপিয়ে গুরুতর আহত করা হয়।

পুলিশ ও নিহতের স্বজনরা জানায়, সোমবার বাড্ডার আফতাবনগর এলাকায় ক্রিকেট খেলা নিয়ে দুই গ্রুপ দ্বন্দ্বে জড়ায়। এ সময় তারা কথা কাটাকাটিতে লিপ্ত হয়। পরে এঘটনার জেরে গ্যাংস্টার গ্রুপের ইমন, রাব্বি, সাগর, পাপ্পুসহ কয়েকজন কাজলকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। ওই দিনই তাকে হাসপাতালে নেয়া হয়। ইমন ও তার বন্ধুদের সাথে কাজলের সিনিয়র-জুনিয়র নিয়ে দ্বন্দ্ব চলছিল। এর জের ধরে কাজলের ওপর হামলা করা হয়।

স্থানীয় সূত্র জানায়, কাজল কলেজছাত্র ছিলেন। বয়সের দিক দিয়ে ইমন কাজলের ছোট হলেও সিনিয়রিটির দাবিতে তাদের মধ্যে বিভিন্ন সময় ঝগড়া হতো। বিষয়টি স্থানীয়ভাবে একাধিকবার মীমাংসাও করা হয়। কিন্তু ইমনের গ্রুপের ছেলেরা কাজল ও তার বন্ধুদের ওপর হামলার পাঁয়তারা করছিল।

বাড্ডা থানার ওসি পারভেজ ইসলাম জানান, এ ঘটনায় থানায় হত্যা মামলা দায়ের হয়েছে। হামলাকারীদের গ্রেফতারে অভিযান চালানো হচ্ছে।


আরো সংবাদ



premium cement
তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার পাঁয়তারা চালাচ্ছে বিএনপি : কাদের রৌমারীতে বড়াইবাড়ী সীমান্তযুদ্ধ দিবস পালিত

সকল