২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় কিশোরীকে ছুরিকাঘাতে হত্যা

মিজানুর রহমান - ছবি : সংগৃহীত

প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় সাভার পৌর এলাকার পালপাড়া মহল্লায় রোববার রাতে এক স্কুলছাত্রীকে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে।

নিহত নিলা রায় (১৪) সাভারের ব্যাংক কলোনি এলাকার বাসিন্দা ও অ্যাসেড স্কুলের দশম শ্রেণির শিক্ষার্থী।

সাভার মডেল থানার পরিদর্শক (তদন্ত) সাইফুল ইসলাম জানান, গত কয়েক দিন ধরে মিজানুর রহমান নামে এক যুবক নিলাকে প্রেমের প্রস্তাব ও উত্যক্ত করে আসছিল। রোববার রাতে পালপাড়া এলাকায় তাকে একা পেয়ে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে ওই যুবক পালিয়ে যায়। পরে স্থানীয়রা উদ্ধার করে সাভার এনাম মেডিক্যাল কলেজ ও হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠায়।

সূত্র : ইউএনবি


আরো সংবাদ



premium cement
চান্দিনায় পানিতে ডুবে একই পরিবারের দুই শিশু মৃত্যু কেএনএফ সম্পৃক্ততা : গ্রেফতার ছাত্রলীগ নেতা সম্পর্কে যা জানা গেছে দেশে টিআইএনধারীর সংখ্যা ১ কোটি ২ লাখ শ্রমজীবি মানুষের মাঝে ক্যাপ, পানি ও স্যালাইন বিতরণ করেছে ছাত্রশিবির ঢাকা মহানগর পশ্চিম নোয়াখালীতে হিট স্ট্রোকে শিক্ষার্থীর মৃত্যু বাবার বাড়িতে বেড়াতে যাওয়ায় স্ত্রীর ২৭ স্থানে স্বামীর ধারালো অস্ত্রের আঘাত তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নের দাবিতে ১২ উপজেলায় মানববন্ধন রোববারই খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান, শনিবার ক্লাসসহ ৪ নির্দেশনা ময়মনসিংহ ওয়েলফেয়ার ফাউন্ডেশনের ঈদ পুনর্মিলনী বাস্তবায়নের আহ্বান ৩ গণকবরে ৩৯২ লাশ, ২০ ফিলিস্তিনিকে জীবন্ত কবর দিয়েছে ইসরাইল! মৌলভীবাজারে বিএনপি ও যুবদল নেতাসহ ১৪ জন কারাগারে

সকল