২৮ অক্টোবর ২০২০

পুত্রবধূকে ধর্ষণের অভিযোগে শ্বশুর আটক

-

রাজধানীর পল্লবী থানাধীন সেকশন ১১ একটি বাড়িতে পুত্রবধুকে (২৫) ধর্ষণের অভিযোগে শ্বশুর আব্দুল আওয়াল আলীকে (৭০) আটক করেছে পুলিশ। ওই নারীকে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢামেক হাসপাতালের ওসিসিতে ভর্তি করা হয়েছে।

পল্লবী থানার উপ-পরিদর্শক (এস আই) শফিয়ার রহমান জানান, ওই বাড়ি থেকে একজন নারী থানায় ফোন করে আইনি সহায়তার অনুরোধ জানান। শ্বশুরের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ করেন।

ভুক্তভোগী ওই নারী পুলিশকে আরো জানান, তার স্বামী শারীরিক প্রতিবন্ধী। তার একটি সন্তান আছে। চার মাস আগে তার শাশুড়ি মারা যান। এরপর থেকেই শ্বশুর তাকে নানাভাবে উত্যক্ত করে আসছিল। কিন্তু লোকলজ্জার ভয়ে তিনি কাউকে কিছু বলতে পারেননি। গতকাল রোববার সকালে শ্বশুর তাকে ধর্ষণ করে এবং এই ঘটনা প্রকাশ না করার জন্য হুমকি দেন। তার স্বামী প্রতিবন্ধী হওয়ায় তার পক্ষে বাবার বিরুদ্ধে কিছু করা সম্ভব নয়।

অভিযোগ পেয়ে পুলিশের একটি দল ঘটনাস্থলে যায়। পুলিশ সেখান থেকে ভুক্তভোগী নারীকে উদ্ধার ও শ্বশুর আব্দুল আওয়াল আলীকে আটক করে।

পুলিশ জানিয়েছে, ধর্ষিতার মেডিক্যাল পরীক্ষার জন্য রোববার রাতে ঢামেক হাসপাতালের ওসিসিতে ভর্তি করা হয়েছে। পরবর্তী আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।


আরো সংবাদ