২৯ অক্টোবর ২০২০

রাজধানীতে এক সপ্তাহে অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে সর্বস্বান্ত ১৫ জন

-

রাজধানীতে পৃথক ঘটনায় গত এক সপ্তাহে ১৫ জন অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে সর্বস্ব খুইয়েছেন। এর মধ্যে ব্যবসায়ী, প্রবাসী, চাকরিজীবীসহ বিভিন্ন পেশার লোকজন রয়েছেন। ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মোঃ বাচ্চু মিয়া এ তথ্য জানান।

তিনি বলেন, শনিবার দুপুরে গুলিস্থান স্টেডিয়ামের কাছ থেকে পথচারীরা এক মামা-ভাগ্নেকে অচেতন অবস্থায় উদ্ধার করে ঢামেক হাসপাতালে ভর্তি করেন। মামা হযরত আলী (৩৫) বিদেশ থেকে গতকাল ভোরে ঢাকার বিমান বন্দরে পৌঁছান। ভাগ্নে আল আমিন (২৫) তাকে রিসিভ করতে বিমানবন্দরে আসেন। পরে বাসে পাশের সিটে বসা একজনের দেয়া বিস্কুট খেয়ে অজ্ঞান হয়ে পড়লে সর্বস্ব নিয়ে যায় অজ্ঞান পার্টির সদস্যরা।

কিছুটা জ্ঞান ফেরার পর আল আামিন বলেন, আমার মামা হযরত আলী চার বছর পর বাহরাইন থেকে শনিবার ঢাকায় আসেন। তাকে রিসিভ করতে দোহার থেকে ঢাকায় আসি আমি। মামা আসার পর তাকে নিয়ে বিমানবন্দর বাসস্টেশন থেকে গুলিস্তানের উদ্দেশে বাসে উঠি আমরা।

মামা ছিলেন সামনের সিটে আর আমি ছিলাম তার পেছনের সিটে। কিছুদূর যেতেই পাশের সিটের এক লোক আমার সাথে কথাবার্তা বলে। জানায় তাদের বাড়িও দোহারে। তারাও দোহারে যাবেন। পরে তারা বিস্কুট খেতে দেয় এবং নিজেরাও খায়। এরপরে আস্তে আস্তে অচেতন হয়ে পড়ি। জ্ঞান ফেরার পর দেখি আমরা হাসপাতালে। সাথে কিছুই নেই। মোবাইল, টাকা ও ব্যাগ সবই নিয়ে গেছে।

অপরদিকে, তেজগাঁও শিল্পাঞ্চল থানার এএসআই আমিনুর রহমান শনিবার সন্ধ্যায় সুনয়ন মণ্ডলকে (৪০) ঢামেক হাসপাতালে নিয়ে আসেন।

আমিনুর রহমান বলেন, শনিবার দুপুরে পুলিশের রেকার গাড়ির চালক বেগুনবাড়ি লাভ রোডের মোড় থেকে অচেতন অবস্থায় সুনয়ন মণ্ডলকে উদ্ধার করে স্থানীয়দের সহযোগিতায় সমরিতা হাসপাতালে নিয়ে যান। পরে তাকে ঢামেক হাসপাতালে নেয়া হয়। খবর পেয়ে সুনয়ন মণ্ডলের খালাতো ভাই পরিতোষ সরকার হাসপাতালে আসেন।

তিনি জানান, তার ভাই কসমেটিকস ব্যবসায়ী। তিনি বরিশাল আগৈলঝরা মৈস্তারকান্দি গ্রামের সুনিল সরকারের ছেলে। সেখানে তার ব্যবসা প্রতিষ্ঠান। সুনয়ন মালামাল কেনার জন্য গত শুক্রবার ঢাকায় আসেন। রাতে মগবাজারে তার বাসায় ছিলেন। সকালে চকবাজারের উদ্দেশে বের হন। সাথে ছিল দেড় লাখ টাকা। তার কাছে কিছুই পাওয়া যায়নি। সবই খোয়া গেছে। পরে তাকে শহিদ সোহরাওয়ার্দী হাসপাতালে রেফার করেন চিকিৎসক।

পরিদর্শক মোঃ বাচ্চু মিয়া আরো জানান, গত এক সপ্তাহে রাজধানীর বিভিন্ন এলাকা থেকে অজ্ঞান পার্টির খপ্পরে ১৫ জন লোক অচেতন অবস্থায় ঢামেক হাসপাতালে চিকিৎসা নেয়। তাদের কাছ থেকে সব কিছু হাতিয়ে নেয় অজ্ঞান পার্টির সদস্যরা।


আরো সংবাদ

তৌহিদ হত্যায় জড়িতদের শাস্তির দাবি জানালেন সাবেক এমপি শামসুল ইসলাম যুক্তরাজ্য বিএনপি নেতা পারভেজ মল্লিকের রোগ মুক্তি কামনায় দোয়া অনুষ্ঠিত মুন্সীগঞ্জে দেড় কেজি গাঁজাসহ গ্রেফতার ৩ অফিসে ধর্মীয় পোশাক, নোটিশ প্রত্যাহার করে দুঃখ প্রকাশ বাংলাদেশ-ভারত সম্পর্ক বর্তমানে এক অনন্য উচ্চতায় : তাজুল রাষ্ট্রপতির সাথে ইন্দোনেশিয়া ও নেপালে নিযুক্ত রাষ্ট্রদূতদের সাক্ষাৎ বিএনপিকে বিজয়ী করে আন্দোলনে ঝাঁপিয়ে পড়তে হবে : বগুড়া বিএনপি জাতি বিনির্মাণে মানুষের মনন তৈরিতে গণমাধ্যম অনন্য : তথ্যমন্ত্রী বেগমগঞ্জে গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতনের ঘটনায় স্বামীও জড়িত : তদন্ত প্রতিদেন রোহিঙ্গা : ইইউ’র সহায়তার প্রশংসা করেছে ইউএনএইচসিআর ইসরাইলি-যুক্তরাষ্ট্রের ষড়যন্ত্রের বিরুদ্ধে সমস্ত ফিলিস্তিনিকে ঐক্যবদ্ধ হতে হবে : হামাস

সকল

নারীদের হিজাব, পুরুষের টাকনুর ওপর পোশাক পরে অফিসে আসার নির্দেশ (২০৫২৩)কলকাতায় ভয়াবহ অগ্নিকাণ্ডে নিমেষেই পুড়ে ছাই বিখ্যাত পূজা মণ্ডপ (১২৬৭৯)র‌্যাবের শীর্ষ কমান্ডারদের উপর নিষেধাজ্ঞা জারির জন্য যুক্তরাষ্ট্রের সিনেটরদের আহ্বান (১২৪১৭)‘ছাত্রলীগ আমাকে মেরেও ফেলতে পারে’ মুত্যুর আগে ভিডিও বার্তা ভাইরাল (১১০০২)চীনা পণ্য বয়কটের ডাকে কোনো লাভ হলো না (৮৫৫০)ইসলাম নিয়ে ম্যাক্রঁ’র বিতর্কিত মন্তব্যের পর ফ্রান্সের প্রতি ভারতের সমর্থন (৮১০৩)নতুন পরমাণু কেন্দ্র তৈরি হচ্ছে ইরানে : জাতিসঙ্ঘ (৭৭২৯)ইসলামের বিরুদ্ধে এখন কেন উঠে পড়ে লেগেছেন ম্যাক্রঁ (৭৭২৪)সরব হচ্ছেন হাজী সেলিমের ভিকটিমরা (৭৫৯৩)আজারবাইজানের হামলায় কারাবাখের প্রতিরক্ষামন্ত্রী আহত; দায়িত্বে নতুন মুখ (৭০১৩)