২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

সাহেদকে গ্রেফতারের বিষয়ে যা জানালেন র‌্যাব ডিজি

ব্রিফিংয়ে র‌্যাব ডিজি - ছবি : সংগৃহীত

রিজেন্ট গ্রুপের এমডি ও মামলার দুই নং আসামি মো: মাসুদ পারভেজের তথ্যের ভিত্তিতে গ্রুপটির চেয়ারম্যান মো: সাহেদকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছে র‌্যাব।

আজ বুধবার দুপুর তিনটায় র‌্যাব সদর দফতরে সাহেদকে গ্রেফতারের বিষয়ে সংবাদ সম্মেলনে এ তথ্য জানান র‌্যাবের মহাপরিচালক (ডিজি) চৌধুরী আবদুল্লাহ আল মামুন।

তিনি জানান, গত ৬ জুলাই রিজেন্ট হাসপাতালে ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা করা হয়। তখন পাওয়া বিভিন্ন অনিয়মের অভিযোগে উত্তরা পশ্চিম থানায় মামলা দায়ের করা হয়। সে মামলায় গত ৮ জুলাই গ্রেফতার করা হয় রিজেন্টের মুখপাত্র তারিক শিবলিকে এবং ১৪ জুলাই গ্রেফতার করা হয় গ্রুপটির এমডি মো: মাসুদ পারভেজকে। তাকে গাজীপুরের কাপাসিয়া থেকে গ্রেফতার করা হয়।

মাসুদ পারভেজের দেয়া তথ্যের ভিত্তিতে ঢাকা, কক্সবাজার, সাতক্ষীরা, কুমিল্লাসহ বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করা হয়। সবশেষ র‌্যাব-৬ সাতক্ষীরার দেবহাটা উপজেলার কুমুরপুর এলাকার একটি খাল থেকে তাকে গ্রেফতার করা হয় বুধবার সকাল ৫টার দিকে। তিনি লবঙ্গপাতি নামক সে খাল দিয়ে ভারতে পালিয়ে যাচ্ছিলেন বলে ধারণা করা হয়।

তিনি আরো জানান, সাহেদকে ঢাকায় আনার পর উত্তরায় তার একটি কার্যালয়ে অভিযান পরিচালনা করা হয়। সেখান থেকে ১ লাখ ৪৬ হাজার টাকাল জাল নোট উদ্ধার করা হয়।

র‌্যাব ডিজি জানান, সাহেদের বিরুদ্ধে ৫০-এরও বেশি মামলা রয়েছে।


আরো সংবাদ



premium cement
মোরেলগঞ্জে মাছ ধরতে গিয়ে নদীতে ডুবে কিশোরের মৃত্যু আল-আকসায় কোনো ধরণের সহিংসতা ছাড়াই অনুষ্ঠিত হলো তৃতীয় জুমআর জামাত ‘পেশাগত স্বার্থে সাংবাদিকদের ঐক্যবব্ধ হতে হবে’ গাজাবাসীর প্রধান কথা- ‘আমাদের খাবার চাই’ অধিকার প্রতিষ্ঠায় দেশপ্রেমিক জনতার ঐক্যের বিকল্প নেই : ডা: শফিকুর রহমান সোনাগাজীতে জামাতে নামাজ পড়ে বাইসাইকেল পুরস্কার পেল ২২ কিশোর গফরগাঁওয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু দ্রব্যমূল্য ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ দিশেহারা : আমিনুল লিবিয়ায় নিয়ে সালথার যুবককে নির্যাতনের ঘটনায় মামলা, গ্রেফতার ১ মনুষ্য চামড়ায় তৈরি বইয়ের মলাট সরানো হলো হার্ভাড বিশ্ববিদ্যালয় থেকে আওয়ামী লীগকে বর্জন করতে হবে : ডা: ইরান

সকল