২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

র‌্যাব সদর দফতরে রিজেন্টের সাহেদ

সাহেদকে র‌্যাব সদর দফতরে নেয়া হয়েছে - ছবি : সংগৃহীত

সাতক্ষীরা থেকে গ্রেফতারের পর ঢাকায় আনা হয়েছে রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান মো: সাহেদকে। তাকে র‌্যাব সদর দফতরে নেয়া হয়েছে।

আজ বুধবার সকাল ৫টায় তাকে গ্রেফতারের পর হেলিকপ্টারে ঢাকায় আনা হয়। তাকে বহনকারী হেলিকপ্টারটি সকাল ৯টায় রাজধানীর তেজগাঁওয়ের পুরনো বিমানবন্দরে অবতরণ করে।

অবতরণের পর র‌্যাবের পক্ষ থেকে সংবাদ সম্মেলনে র‍্যাবের অতিরিক্ত মহাপরিচালক তোফায়েল বলেন, আজ বুধবার (১৫ জুলাই) ভোর ৫টা ১০ মিনিটে সাতক্ষীরার দেবহাটা উপজেলার কোমরপুর গ্রামের লবঙ্গবতী নদীর তীর সীমান্ত এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

এরপর সকাল ৯টা ৫০ মিনিটের দিকে তাকে র‌্যাব সদর দফতরে নেয়া হয়।

করোনা রোগীদের চিকিৎসার নামে প্রতারণাসহ বিভিন্ন অভিযোগে গত সোমবার (৬ জুলাই) রাতে রিজেন্ট হাসপাতালের উত্তরা ও মিরপুর কার্যালয়ে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে র‍্যাব। এতে করোনার সনদ দিয়ে সাধারণ মানুষের সাথে প্রতারণা ও অর্থ হাতিয়ে নেয়ার প্রমাণ মেলে। অন্তত ছয় হাজার ভুয়া করোনা পরীক্ষার সনদ পাওয়ার প্রমাণ পাওয়া যায় অভিযানে।

পরদিন মঙ্গলবার রিজেন্ট হাসপাতালের বিরুদ্ধে মামলা করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। মামলায় প্রতিষ্ঠানটির চেয়ারম্যান মো: সাহেদসহ ১৭ জনকে আসামি করা হয়।

১৭ জন আসামির মধ্যে এমডি মাসুদ পারভেজসহ আটজনকে গ্রেফতার করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
কুলাউড়ায় জঙ্গল থেকে তরুণীর লাশ উদ্ধার ঈদগাঁওতে মাদক সম্রাট রেজাউল গ্রেফতার শিক্ষায় ব্যাঘাত : ফেসবুক-টিকটক-ইনস্টাগ্রাম-স্ন্যাপচ্যাটের বিরুদ্ধে ২৯০ কোটি ডলারের মামলা আমতলীতে কিশোরীকে অপহরণ শেষে গণধর্ষণ, গ্রেফতার ৩ মহানবীকে কটূক্তির প্রতিবাদে লালমোহনে শিক্ষার্থীদের বিক্ষোভ ক্রিমিয়া সাগরে বিধ্বস্ত হলো রুশ সামরিক বিমান জর্ডান আন্তর্জাতিক কোরআন প্রতিযোগিতায় বাংলাদেশী বিচারক এবারের আইপিএলে কমলা ও বেগুনি টুপির লড়াইয়ে কারা সরকার জনবিচ্ছিন্ন হয়ে সন্ত্রাসনির্ভর হয়ে গেছে : রিজভী রাশিয়ার ৯৯টি ক্ষেপণাস্ত্রের ৮৪টি ভূপাতিত করেছে ইউক্রেন আওয়ামী লীগকে ‘ভারতীয় পণ্য’ বললেন গয়েশ্বর

সকল