১৯ মার্চ ২০২৪, ০৫ চৈত্র ১৪২৯, ০৮ রমজান ১৪৪৫
`

মিরপুরে ভাড়াটিয়াদের মধ্যে ঝগড়ায় একজন নিহত

-

রাজধানীর মিরপুর থানার শেওড়াপাড়া এলাকায় ভাড়াটিয়াদের মধ্যে ঝগড়ায় এক ভাড়াটিয়ার ছুরিকাঘাতে রুবেল হোসেন (২২) নামে আরেক ভাড়াটিয়া নিহত হয়েছেন। পরিবারের লোকজন তাকে সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মঙ্গলবার সকালে বিষয়টি নিশ্চিত করেছেন মিরপুর থানার উপ-পরির্দশক (এসআই) আব্দুর রাজ্জাক।

তিনি বলেন, মঙ্গলবার সকালে সোহরাওয়ার্দী হাসপাতালে থেকে রুবেলের লাশ উদ্ধার করা হয়। তার শরীরের বিভিন্ন স্থানে ছুরিকাঘাতের চিহ্ন পাওয়া গেছে। হত্যাকাণ্ডের বিস্তারিত ঘটনা জানার চেষ্টা করা হচ্ছে। ময়নাতদন্তের জন্য সোহরাওয়ার্দী হাসপাতালের মর্গে লাশ পাঠানো হয়েছে।

নিহত রুবেল ভোলার বোরহানউদ্দিন উপজেলার ইদ্রিস পাটোয়ারীর ছেলে। তিনি মিরপুর শেওড়াপাড়াস্থ ৩৭৪/৩ নম্বর বাড়ির দ্বিতীয় তলায় পরিবারের সাথে থাকতেন। তিনি একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করতেন।

নিহতের বড় ভাই আকবর পাটোয়ারী জানান, সোমবার রাত ১০টার দিকে শেওড়াপাড়ার বাসার প্রতিবেশী ভাড়াটিয়াদের সাথে নানা বিষয়ে ঝগড়া হয় রুবেলের। একপর্যায়ে ভাড়াটিয়া নাজু এবং তার ভাইদের মারধর ও ছুরিকাঘাতে রুবেল আহত হয়। পরে তাকে সোহরাওয়ার্দী হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ব্যাপারে সংশ্লিষ্ট থানায় একটি মামলা করার হয়েছে।


আরো সংবাদ



premium cement
কুবিতে‘বেআইনিভাবে' ডিন নিয়োগের প্রতিবাদে সিন্ডিকেট সদস্যের পদত্যাগ জুলুম-নির্যাতন চালিয়ে সরকার ক্ষমতা ধরে রাখতে পারবে না : মির্জা ফখরুল গাজায় ত্রাণ প্রবেশে ইসরাইলের নিষেধাজ্ঞা যুদ্ধাপরাধের শামিল : জাতিসঙ্ঘ সঙ্গীতশিল্পী খালিদকে বাবা-মায়ের পাশে গোপালগঞ্জে দাফন রাণীনগরে টমটম গাড়ির ধাক্কায় নিহত ১ স্লিপিং ট্যাবলেট খে‌লেও সরকা‌রের ঘুম আসে না : গয়েশ্বর জনসাধারণের পারাপারে গোলাম পরওয়ারের খেয়া নৌকা উপহার ভোলায় হঠাৎ অসুস্থ ২৯ শিক্ষার্থী হাসপাতালে ভর্তি করোনায় ১ জনের মৃত্যু, আক্রান্ত ৩১ ‘অসহায় ও দরিদ্র মানুষের পাশে দাঁড়ানো প্রত্যেকের ঈমানী দায়িত্ব’ নারায়ণগঞ্জের বাজারগুলোতে হঠাৎ পেঁয়াজের দাম অর্ধেকে নামল

সকল