২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

বিমানবন্দরে ব্যবসায়ীর উপর দুর্বৃত্তদের হামলা

বিমানবন্দরে ব্যবসায়ীর উপর দুর্বৃত্তদের হামলা - ছবি : নয়া দিগন্ত

রাজধানীর বিমানবন্দরের কাওলা এলাকায় এক ব্যবসায়ীকে পিটিয়ে মারাত্মক জখম করেছে দুর্র্বৃত্তরা। ঘটনার ব্যাপারে সোমবার বিমান বন্দর থানায় একটি মামলা হয়েছে।

আহত ওই ব্যবসায়ীরা নাম মানিক হোসেন (৩৭)। কাওলা আমবাগান এলাকায় তার ব্যবসাপ্রতিষ্ঠান রয়েছে। গত ৩১ মে রাত সাড়ে ১২টার দিকে ব্যবসাপ্রতিষ্ঠান থেকে বাসায় যাওয়ার পথে আকরাম ইসলাম সাইম, ইমরান, শাহরিয়ার, এলজি স্বপনসহ কয়েকজন সন্ত্রাসী মিলে মানিকের প্রাইভেটকারের গতিরোধ করে প্রথমে গাড়ি ভাংচুর করে। গাড়ি থেকে মানিক নামলে তার উপর লোহার রডসহ বিভিন্ন দেশীয় অস্ত্রসহ হামলা চালায়। তার ডাক চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে এলে দুর্বৃত্তরা চলে যায়। গুরুতর আহত অবস্থায় মানিককে প্রথমে স্থানীয় একটি হাসপাতালে এবং সেখান থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে চিকিৎসা দেয়া হয়।

মানিক জানান, তিনি মামলা করার পর উল্টা দুর্বৃত্তরা তাকে হুমকি ধমকি দিচ্ছে।


আরো সংবাদ



premium cement
এলডিসি থেকে উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পেতে কার্যকর পদক্ষেপ নিন : প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি আহসান উল্লাহ ‘ট্রি অব পিস’ পুরস্কার বিষয়ে ইউনূস সেন্টারের বিবৃতি আনোয়ারায় বর্তমান স্বামীর হাতে সাবেক স্বামী খুন, গ্রেফতার ৩ ফতুল্লা প্রেস ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত বদরের শিক্ষায় ন্যায়-ইনসাফের সমাজ প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ হতে হবে : সেলিম উদ্দিন ইসলামের বিজয়ই বদরের মূল চেতনা : ছাত্রশিবির পরিবেশ দূষণে বাংলাদেশে বছরে ২ লাখ ৭২ হাজার মানুষের মৃত্যু : বিশ্বব্যাংক নোয়াখালীতে ল’ইয়ার্স কাউন্সিলের ইফতার মাহফিল অনুষ্ঠিত ‘আইনের শাসন ও মানবাধিকার প্রতিষ্ঠার জন্য ল’ ইয়ার্স কাউন্সিল কাজ করে যাচ্ছে’ পুকুরে পাওয়া গেল ১০০ ইলিশ

সকল