২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

ক্রিকেটার মিরাজের ফ্ল্যাট থেকে চুরি হয়েছে ২৭ ভরি স্বর্ণালংকার

ক্রিকেটার মিরাজের ফ্ল্যাট থেকে চুরি হয়েছে ২৭ ভরি স্বর্ণালংকার - ছবি : সংগৃহীত

ক্রিকেটার মেহিদী হাসান মিরাজের মিরপুরের ফ্ল্যাট থেকে চুরি হয়েছে ২৭ ভরি স্বর্ণালংকার আর মূল্যবান বৈদেশিক মুদ্রা। বুধবার সন্ধ্যায় এই ঘটনা ঘটে।

মিরাজ থাকেন মিরপুরে বিজয় রাকিন সিটির একটি ফ্ল্যাটে। জিম্বাবুয়ের বিপক্ষে মিরপুর টেস্ট চলায় দলের সব খেলোয়াড়ের মতো তাকেও থাকতে হয়েছে টিম হোটেলে। হোটেলে মিরাজের সঙ্গে ছিলেন স্ত্রী রাবেয়া আখতারও। গত পাঁচ দিন তার ফ্ল্যাট ছিল ফাঁকা। বুধবার দুজন ফিরে দেখেন চুরি হয়েছে বাসায়। বাংলাদেশ দলের তরুণ অলরাউন্ডারের পারিবারিক সূত্রে জানা গেল, মিরাজের মায়ের ৭ ভরি আর স্ত্রীর ২০ ভরি স্বর্ণালংকার চুরি হয়েছে। যেটির বর্তমান বাজারমূল্য প্রায় সাড়ে ১৬ লাখ টাকা। সোনার সাথে চুরি হয়েছে ৬ হাজার মার্কিন ডলার, বাংলাদেশি মুদ্রায় যেটি ৫ লাখ ১০ হাজার টাকা।

বাসায় চুরি নিশ্চিত হওয়ার পর সন্ধ্যায় কাফরুল থানায় একটি মামলা করেছেন মিরাজ। কাফরুল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলিমুজ্জামান খবরটি নিশ্চিত করে বরেন, নকল চাবি ব্যবহার করে ফ্ল্যাটে ঢোকে।

এ বিষয়ে মিরাজের সাথে মোবাইলে যোগাযোগ করা হলে তাকে পাওয়া যায়নি।


আরো সংবাদ



premium cement
বস্ত্র-পাট খাতে চীনের বিনিয়োগ চায় বাংলাদেশ জামালপুরে সাব রেজিস্ট্রারকে হত্যার হুমকি মামলায় আ’লীগ নেতা গ্রেফতার গাজায় অনাহার যুদ্ধাপরাধ হতে পারে : জাতিসঙ্ঘ ‘প্রত্যেককে কোরআনের অনুশাসন যথাযথভাবে অনুসরণ করতে হবে’ মতলব উত্তরে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু প্রাথমিকে শিক্ষক নিয়োগের শেষ ধাপের পরীক্ষা শুক্রবার লম্বা ঈদের ছুটিতে কতজন ঢাকা ছাড়তে চান, কতজন পারবেন? সোনাহাট স্থলবন্দর দিয়ে বাংলাদেশ ত্যাগ করলেন ভুটানের রাজা জাতীয় দলে যোগ দিয়েছেন সাকিব, বললেন কোনো চাওয়া-পাওয়া নেই কারওয়ান বাজার থেকে সরিয়ে নেয়া হচ্ছে ডিএনসিসির আঞ্চলিক কার্যালয় এলডিসি থেকে উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পেতে কার্যকর পদক্ষেপ নিন : প্রধানমন্ত্রী

সকল