১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫
`

সীমান্তে স্বর্ণের বারসহ ভারতীয় নাগরিক আটক

-

খুলনা সীমান্তে স্বর্ণের বারসহ এক ভারতীয় নাগরিককে আটক করেছে বিজিবি।

সীমান্তে খুলনা ব্যাটালিয়ন (২১ বিজিবি) এর অধীনস্থ দৌলতপুর বিওপির টহল দল ১ ভারতীয় নাগরিকসহ ১ কেজি ১৭০ গ্রাম ওজনের ১০ টি স্বর্ণের বার এবং ১ টি মোবাইল ফোন আটক করেছে বুধবার।

বেলা ১১টার দিকে দৌলতপুর বিএলপি সীমান্ত পোস্টের কাছে একটি মাঠের মধ্য থেকে ভারতীয় নাগরিক গোপাল সরকারকে (৬০) ১ কেজি ১৭০ গ্রাম ওজনের ১০টি স্বর্ণের বার ও ১ টি মোবাইল ফোনসহ আটক করা হয়। এসব দ্রব্যের আনুমানিক মূল্যমান ৫৮ লাখ ৫১ হাজার টাকা।


আরো সংবাদ



premium cement
স্বাধীনতা সূচকে ১৬৪টি দেশের মধ্যে বাংলাদেশের অবস্থান ১৪১তম নাটোর পৌরসভা কার্যালয়ের ভিতরে দুপক্ষের সংঘর্ষে একজন নিহত কাঁঠালিয়ায় মাঠে ছাগল আনতে গিয়ে বজ্রপাতে কিশোরে মৃত্যু সালমান খানের বাড়িতে গুলির ঘটনায় গ্রেফতার ২ আরো দুই সদস্য বাড়িয়ে সাত সদস্যের তদন্ত কমিটি গঠন রাবির নতুন জনসংযোগ প্রশাসক অধ্যাপক ড. প্রণব কুমার পাণ্ডে অপরাধ না করেও আসামি হওয়া এখন নিয়মে পরিণত হয়েছে : মির্জা ফখরুল লাঙ্গলবন্দে ব্রহ্মপুত্র নদে স্নানোৎসবে নেমে শিশুর মৃত্যু ধূমপান করতে নিষেধ করায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা বড় বোনের বৌভাতের গিয়ে দুর্ঘটনায় স্কুলছাত্র নিহত কোটালীপাড়ায় মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধ নিহত

সকল